ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সাভারে প্রতিবন্ধি শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে আটক ১
মোহসম্মদ ইয়াসিন,সাভারঃ

ঢাকার সাভারে ৭বছরের প্রতিবন্ধি শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবুল হোসেন (৫০)নামের একব্যাক্তিকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

বুধবার(৭জুলাই) রাতে বিষয়টি সাভার মডেল থানায় জানানো হলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়

এর আগে মঙ্গলবার সকাল ১১ টায় সাভার সদর ইউনিয়নের চাপাইন তালতলা এলাকায় এ ঘটনা ঘটে বলে যানা যায়, ঘটনার একদিন পর অভিযুক্ত আটক হলেন।

ধর্ষণচেষ্টার অভিযোগে পুলিশের হাতে আটক হওয়া আবুল হোসেন মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার জয়মন্ডপ ইউনিয়নের ছয়আনি গ্রামের (মৃত) তেঁতু মিয়ার ছেলে। সে দীর্ঘ ২২ বছর ধরে সাভার সদর ইউনিয়নের চাপাইন এলাকায় ইউনুছ আলীর বাড়ীতে ভাড়াবাসায় থেকে রান্নার মসলার ব্যবসা করে আসছিল।

এলাকাবাসী জানায়,ধর্ষণচেষ্টার শিকার হওয়া প্রতিবন্ধী  শিশুটির বাবা দীর্ঘদিন ধরে পঙ্গু অবস্থায় ঘরে পড়ে আছে এবং মা সাভারের একটি পোশাক কারখানায় কাজ করেন। ঘটনার দিন সকালে শিশুটির মা কাজে যান, বাবা ঘরে ছিলেন। খেলাধুলা করা অবস্থায় প্রতিবেশী আবুল হোসেন শিশুটিকে কৌশলে ডেকে নিয়ে প্রথমে খাবারের লোভ দেখায় এবং পরে কোলে নিয়ে স্পর্শ কাতর জায়গায় হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে।

পুরো ঘটনার প্রত্যক্ষদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক ঐ বাড়ির এক ভাড়াটিয়া বলেন, আবুল হোসেন মঙ্গলবার সকালে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণ চেষ্টার শিকার হওয়া শিশুটির বাবা ও অভিযুক্ত দীর্ঘদিন ধরে বসবাস করে আসা প্রতিবেশী হওয়ায় ও লোক লজ্জার ভয়ে বিষয়টি চেপে যান। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিবেশী আরেক ভাড়াটিয়া আমান ঘটনার সমাধান দেওয়ার চেষ্টা করেন।

তিনি আরও বলেন,বৈঠকে তিনি নির্যাতিতার বাবাকে বিষয়টি খুলে বলার জন্য আহবান করলে নির্যাতিতার বাবা চেপে যাওয়ার চেষ্টা করেন এক পর্যায়ে তিনি ক্ষিপ্ত হয়ে তাকে আবার থাপ্পড় দেন। অপরদিকে অভিযুক্ত আবুল হোসেন ক্ষমা চেয়ে আবেদন করলে তাকেও বেধড়ক মারধর করেন আমান। পরে দুই পক্ষ এই ব্যাপারে আর বাড়াবাড়ি করবে না মর্মে সালিশ হয়। এজন্য মঙ্গলবার দিবাগত রাত পেরিয়ে বুধবার সন্ধ্যায় খবর পেয়ে অভিযুক্তকে উলাইল এলাকা থেকে আটক করে তদন্তের জন্য ঘটনাস্থলে নিয়ে আসে পুলিশ।

এদিকে আটক হওয়া আবুল হোসেনের স্ত্রী মমতাজ বেগম সাংবাদিকদের বলেন, শিশুটির পরিবার ও ভাড়াটিয়া আমানের সাথে আমাদের দ্বন্দ্ব থাকায় আমার স্বামীকে ফাসানো হচ্ছে। সে দয়াল বাবার ভক্ত!  এই কাজ কোন দিনও করতে পারেনা।

এ বিষয়ে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক  (এসআই) আব্দুর রশিদ জানান, প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার খবর পেয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ায় মামলার প্রস্তুতি চলছে এবং অভিযুক্তকে আদালতে তোলা হবে।

One response to “সাভারে প্রতিবন্ধি শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে আটক ১”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/33909 […]

Leave a Reply

Your email address will not be published.

x