ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
খুলনার চার হাসপাতালে ২২ জনের মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দৈনিক ডাকঃ খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ৯ জন, গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে আটজন ও জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন ও আবু নাসের হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।
খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আটজন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে।

হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১৯৩ জন। যার মধ্যে রেডজোনে ১২৯ জন, ইয়ালোজোনে ২৫ জন, আইসিইউতে ১৯ জন এবং এইচডিইউতে ২০ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩২ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১ জন। হাসপাতালে মৃতদের স্বজনদের অভিযোগ, নার্সরা তাদের সাথে ভালো ব্যবহার করছেন না। আইসিইউয়ের অভাবে রোগী মারা যাচ্ছে।

দেশে কঠোর লকডাউনের অষ্টম দিনে খুলনায় প্রশাসন কঠোর অবস্থানের থাকলেও সাধারণ মানুষের চলাচলা অনেকটা লাগামহীন। ব্যক্তিগত যানবাহন ও রিক্সার চলাচল রয়েছে শহর জুড়ে। সড়কে বেড়িবাধ অনেক জায়গা থেকে তুলে দেয়া হয়েছে। ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন।

এছাড়া খুলনা মহানগরী ও উপজেলায় স্বাস্থ্যবিধি প্রতিপালন ও কঠোর বিধি নিষেধ নিশ্চিতকরণে মোবাইল কোর্ট পরিচালনাকালে গতকাল মোট ৪৬টি মামলায় ৫৬ জনকে ৫৭ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

2 responses to “খুলনার চার হাসপাতালে ২২ জনের মৃত্যু”

  1. প্রদীপ ভাদুড়ী says:

    সিভিল সার্জন অফিস,খুলনা থেকে উল্লেখ করা হয়েছে আজ মৃত্যু ২১ জন। খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ৯ জন উল্লেখ করেছেন আর সিএস অফিস বলছে ৮ জন। দু রকম তথ্যে আমরা বিভ্রান্ত

  2. usdt wallet says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/33861 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x