ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
ঠাকুরগাঁওয়ে ২ হাজার অসহায় পরিবারের মাঝে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ বিতরণ
মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও

“শুভ কাজে, সাবার পাশে” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁও জেলায় ২ হাজার অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করল বসুন্ধরা গ্রুপের কালের কন্ঠ শুভ সংঘ। ৭ জুলাই

বুধবার বসুন্ধরা গ্রুপের সহযোগীতায় ও কালের কণ্ঠ শুভ সংঘ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে শহরের জেলা স্কুল বড় মাঠ, গার্লস স্কুল মাঠ সহ আরও কয়েকস্থানে স্বাস্থ্যবিধি মেনে ২ হাজার ত্রাণের প্যাকেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো.মাহবুবুর রহমান,  ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, ঠাকুরগাঁও জেলা শুভসংঘের সভাপতি শফিকুল ইসলাম, সহ-সভাপতি তাপস দেবনাথ, সাধারণ সম্পাদক রাশেদুল আলমসহ জেলার শুভসংঘের অন্যান্য সদস্যরা। মাজেদা খাতুন বলেন, ‘মুই গরিব মানুষ মুই মানুষের বাড়ি জন দেও। দিন আনু দিন খাও, বসে থাকিলে মোক কেহ খিলাবেনি। কিন্তু লকডাউনের তাহে এলা মানুষের বাড়িত কাজ করিবা পারুনা। তিন-চারদিন থেকে একবেলা খাইলে আর একবেলা না খায় থাকিবা হয়। এইলা সাহায্য দিয়া মোর ১০ দিন চলে যাবে। ‘ত্রাণ সহায়তা পাওয়া উপকারভোগী বিধবা রমেলা বেওয়া বলেন, দুই ছেলে থাকলেও তাকে দেখে না কেউ। ছাগল পালন করেই পেট চালান তিনি। পান না কারও থেকে কোনো ধরনের সাহায্য। বসুন্ধরার ত্রাণ পেয়ে তিনি বলেন, ‘এইলা খেতে খেতে আবার কিছু জোগার করমু। হামরা বসুন্ধরা গ্রুপের তায় দোয়া করিমু। ‘ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের জেলায় প্রতিদিনই করোনা সংক্রমণ বাড়ছে।

আপনারা আমাদেরকে করোনা মোকাবেলা করতে সহায়তা করুন। আপনারা সহায়তা না করলে আমরা করোনা মোকাবেলা করতে পারব না। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। যারা এই ত্রাণ সহায়তা দিয়েছে তাদের অনেক ধন্যবাদ। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে  ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান বলেন, করোনা মোকাবেলায় আমাদের বাধ্য হয়ে কঠিন হতে হয়। করোনা এমন একটি রোগ যেটা অতিসংক্রমণ। এটা বেশি মানুষের দেহে ছড়িয়ে পড়লে মোকাবেলা করা সম্ভব হবে না। তাই করোনা অতিরিক্ত মাত্রায় ছড়ানোর আগে আমরা আপনাদেরকে ঘরে রাখার জন্য চেষ্টা করছি। বসুন্ধরা গ্রুপ আজ আপনাদেরকে যে খাদ্যদ্রব্য দিল, তা দিয়ে আপনারা কিছুদিন খেতে পারবেন। এই সময় আপনারা লকডাউনের মধ্যে অযথা বাইরে ঘোরাঘুরি করবেন না, ঘরে থাকবেন। একই

ধারাবাহিকতা বালিয়াডাঙ্গী উপজেলায় খাদ্যদ্রব্য বিতরণ করা হয় । এতে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত বাবু  সহ শুভসংঘের সদস্য গণ  ।

 

2 responses to “ঠাকুরগাঁওয়ে ২ হাজার অসহায় পরিবারের মাঝে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ বিতরণ”

  1. gjAcnMV says:

    propecia long term side effects cialis amitriptyline pregnancy mumsnet I didn t like it

  2. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/33589 […]

Leave a Reply

Your email address will not be published.

x