ঢাকা, মঙ্গলবার ১৭ মে ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
রাণীশংকৈলে বীরঙ্গনা ঐক‍্য সংঘের সমাবেশ
সাব্বির আহমেদ রাণীশংকৈল ,ঠাকুরগাঁও

ঠাকুরগাঁয়ের রানীশংকৈল উপজেলায় বি ত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারদের উদ্দ্যোগে বীরাঙ্গনা সমাবেশ এবং শেষে ইউএনও এর নিকট স্মারক লিপি প্রদান করা হয়েছে।

রবিবার(১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলার বি ত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার ও বীরঙ্গনাদের পক্ষ থেকে একটি বিক্ষোভ র‍্যালী প্রর্দশন করে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবীর কে ভাতা বি ত মুক্তিযোদ্ধা চিওরঞ্জনের নেতৃত্বে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মৃত তসলিম উদ্দীনের স্ত্রী বীরঙ্গনা মাজেদা এর কন‍্যা পুস্পতারা,শহীদ পরিবারে করিমুল হক, ভাতা বি ত মুক্তিযোদ্ধা চিওরঞ্জনের পুত্র পলক মন্ডল,শহীদ পরিবারের আনোয়ারা,সাবেক ইউ পি সদস‍্যা সালেহা বেগম,জালাল উদ্দীন (শহীদ পরিবার)সহ স্থানীয় গন্যমান্যা ব্যক্তিবর্গ।

উল্লেখ‍্য থাকে যে,এই ভাতা ভোগী বি ত মুক্তিযোদ্ধা চিও রঞ্জন যার গেজেট নং-৭২২১২,মাজেদা বীরঙ্গনা গেজেট নং-৯৭ ভুক্তভোগীরা বলেন,আমাদের প্রকৃত ভাতা ভোগী বি ত বীরঙ্গনা ও শহীদ পরিবারের অনতিবিলম্বে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল সহ অন‍্যান‍্য মুক্তিযোদ্ধা সংষ্পর্ষে প্রয়োজনীয় ভাতাদি ষড়যন্ত্র করে মিথ‍্যে অভিযোগে বন্ধ হয়ে যায়। ফলে স্হানীয় বি ত ভাতাভোগী মুক্তিযোদ্ধা সহ বীরঙ্গনা ও শহীদ পরিবারের পক্ষ থেকেযথাযথ ভাতাদী নির্যাতিতদের পক্ষ থেকে অন‍্যান‍্য সুবিদাদী চালুর দাবীতে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার কবীরকে স্মারকলিপি প্রদান করেন।এবং ভক্তভোগীরা এ বিষয়ে মাননীয় প্রধান মন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

x