ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-১
এম,এ রাজ্জাক, নওগাঁ

নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় তোয়াছিন দেওয়ান  নামে ১ জন আহত হয়েছেন বলে জানাগেছে।

উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কাঁশোপাড়া  গ্রামে এ ঘটনাটি ঘটে।

হামলায় আহত ব্যক্তি হলেন, কাঁশোপাড়া ইউনিয়নের কাঁশোপাড়া গ্রামের সোলায়মানের ছেলে তোয়াছিন দেওয়ান (৩০)।

স্থানীয়রা জানান, উপজেলার কাঁশোপাড়া  গ্রামের সোলায়মানের ছেলে তোয়াছিন দেওয়ানের সাথে প্রতিবেশি সুজন দেওয়ানের ছেলে তাজিম উদ্দিন গংদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে গত ৪ জুলাই রবিবার সকাল সাড়ে  ১০ টার দিকে  প্রতিপক্ষের সুজন দেওয়ানের ছেলে তাজিম উদ্দিন (৪০), তাজিম উদ্দিনের স্ত্রী মেহেন (৩৫),মেয়ে তাসলিমা খাতুন,ছেলে তানজিব এবং মৃত অাব্দুর রহমানের ছেলে অাবু বক্করসহ অন্যরা দেশীয়  অস্ত্রশস্ত্র নিয়ে তোয়াছিন দেওয়ানের উপর অতর্কিতভাবে হামলা করে।

পরবর্তীতে ওইদিন আহত তোয়াছিন দেওয়ানকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আহত তোয়াছিন দেওয়ান  বলেন, ‘ জমি সংক্রান্ত বিরোধ এবং বিবাদমান সম্পত্তির অাম গাছের অাম নামানোকে  কেন্দ্র করে প্রতিপক্ষরা আমার উপর অতর্কিত হামলা করে । বর্তমানে আমি শারিরিকভাবে খুব অসুস্থতা বোধ করছি। আমি এর সুষ্ঠ বিচার চাই।’

অভিযুক্তদের বিরুদ্ধে অানীত অভিযোগ অস্বীকার করে বলেন, অন্যায়ভাবে তাদের জমি দখলে নেয়ার জন্য বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করা হচ্ছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, অভিযোগ পেলে  তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

One response to “মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-১”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/33504 […]

Leave a Reply

Your email address will not be published.

x