ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
হাসপাতাল থেকে ১০ কিলোমিটার হেঁটে বৃষ্টিতে ভিজে শিশুকে নিয়ে বাড়ি ফিরছে মা
মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,করোনার  সংক্রমণ বৃদ্ধির কারণে লকডাউন চলছে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁও জেলায় । তার সাথে মুশলধারে বৃষ্টি হচ্ছে সকাল থেকে। এই বৃষ্টির মধ্যেই সন্তানকে নিয়ে হেঁটে যাচ্ছেন মা। মা এর কাছ থেকে শিশুকে কোলে নেয় দাদি। দাদির মাথায় ছাতা ধরে আছে শিশুর পিতা। এ ভাবে হেঁটে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল থেকে ১০ কিলোমিটার দূরে শহরের রোড এলাকায় যাচ্ছে তারা।  কথা বলে জানা যায়, শিশুটি গত ৭দিন থেকে অসুস্থ হয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি ছিল। ১ জুলাই বৃহস্পতিবার শিশুটি সুস্থ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ রিলিজ দেয় তাকে। এ অবস্থায় লকডাউন ও মুশলধারে বৃষ্টিতে বাহিরে কোন যানবাহন না থাকায় উপায় না পেয়ে শেষে পায়ে হেঁটে রাওনা দেয় পরিবারটি।

শিশুটির দাদি জানান, নাতি সুস্থ হওয়ায় আর হাসপাতালে থাকিনি। কিন্তু বের হয়ে দেখি রাস্তায় কোন রিকশা বা অটো নেই। আর তার সাথে বৃষ্টি হচ্ছে।

হাসপাতালে করোনার ভয় বেশি তাই বাধ্য হয়ে পায়ে হেঁটে রাওনা দেই বাড়ির উদ্দেশ্যে। কিন্তু এতদূর পথ পায়ে হেঁটে যেতে কষ্ট হচ্ছে। তাই কখনো শিশুটির মা তাকে কোলে নিয়ে কখনো আমি কোলে নিয়ে বাড়ির দিকে হাঁটছি। শিশুটির মা শরিফা খাতুন বলেন, আমার সন্তানকে অনেক কষ্ট করে সুস্থ করেছি। আল্লাহর কাছে শুকরিয়া সন্তান সুস্থ হয়েছে। এখন বাসায় যাবো কোন যানবাহন নেই তাই বাধ্য হয়ে পায়ে হেঁটেই যেতে হচ্ছে।

3 responses to “হাসপাতাল থেকে ১০ কিলোমিটার হেঁটে বৃষ্টিতে ভিজে শিশুকে নিয়ে বাড়ি ফিরছে মা”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/31510 […]

  2. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/31510 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/31510 […]

Leave a Reply

Your email address will not be published.

x