ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
ডুমুরিয়ার ইউএনও আব্দুল ওয়াদুদ আইসিটি এ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত 
রাশিদুজ্জামান সরদার ডুমুরিয়া  ,খুলনা

খুলনার জেলার ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল ওয়াদুদ,সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যায়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সামাজিক সুশাসন প্রতিষ্ঠায় বিভিন্ন সুচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসাবে জেলা পর্যায়ে শুদ্ধাচার-২০২০-২০২১ পুরস্কারে ভূষিত হলেন ডুমুরিয়া নির্বাহী অফিসার।

খুলনা জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করার জন্য বিদায়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন এর হাত থেকে পুরস্কার হিসাবে ক্রেস্ট ও সনদ পত্র গ্রহণ করেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আব্দুল ওয়াদুদ ।

এসময় খুলনা জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। কর্মজীবনে এ পুরস্কার পথ নির্দেশক হিসেবে কাজ করবে মন্তব্য করে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল ওয়াদুদ বলেন, যেসব সূচক বিবেচনায় প্রশাসন আমাকে এ পুরস্কার দিয়েছেন, ভবিষ্যতে এর প্রতিটি বিষয়ে শুদ্ধাচার চর্চায় মনোনিবেশ করব।তিনি আরো বলেন, আমার মান্যবর শ্রদ্ধেয় জেলা প্রশাসক খুলনা জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করার জন্য সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন স্যার ও খুলনার নবাগত জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার স্যারকে জানাই অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

জেলা প্রশাসক হেলাল হোসেন এর নেতৃত্বে রাষ্ট্রের রাষ্ট্রীয় কাজসহ সাধারণ জনগণের যেকোন কাজ দায়িত্ব নিয়ে কাজ করার জন্য সব সময় চেষ্টা করি। তিনি আরো বলেন, এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে দায়িত্ব পালনে আরো বেশি দায়বদ্ধ করবে। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ শ্রম, মেধা ও যোগ্যতা দিয়ে দেশের দেশ ও দেশের মানুষের জন্য নিজেকে উজাড় করে দিতে এই প্রাপ্তি আমাকে উৎসাহ যোগাবে সামদিকে।

পরিশেষে ধন্যবাদ জানাতে চাই আমার পরিবারের সদস্যদের, আমার এই অক্লান্ত ছুটে চলা। একইসাথে ধন্যবাদ জানাই প্রিয় ডুমুরিয়াা পবাসীকে। পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন, নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ, উন্নত আচরণ, প্রতিষ্ঠানের বিধিবিধানের প্রতি শ্রদ্ধাশীলতা, সমন্বয় ও নেতৃত্ব দানের ক্ষমতা, তথ্য প্রযুক্তি ব্যবহারে পারদর্শিতাসহ ১৯ টি নির্ধারিত বিষয়ে সর্বোচ্চ স্থান অর্জন করায় এ পুরস্কার প্রদান করা হয়।

3 responses to “ডুমুরিয়ার ইউএনও আব্দুল ওয়াদুদ আইসিটি এ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত ”

  1. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/31488 […]

  2. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/31488 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/31488 […]

Leave a Reply

Your email address will not be published.

x