ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধার কবর সংস্কারের দাবি মুক্তিযোদ্ধার পরিবারের
পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর সোনাগাজীর আমিরাবাদে বীর মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী মোঃ মোস্তফা মিয়ার কবর সংস্কার করার জন্য জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করেছেন মুক্তিযোদ্ধার পরিবার।

পরিবার সূত্রে জানা যায়, সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের চরলামছি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী মোঃ মোস্তফা মিয়া ১৯৭২ সাল থেকে ২০১৯ সাল মৃত্যু পর্যন্ত ৪৭ বছর একটানা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। তিনি ২০১৯ সালে মারা যাওয়ার প্রায় বছর অতিবাহিত হলেও এখনো কবর সংস্কার করা হয়নি।

আরো জানা যায়, রাস্তার পাশে ও পুকুর পাড়ে কবরস্থান হওয়ায় পুকুরের পাড় ভেঙ্গে যেকোন মুহুর্তে পুকুরে কবর ভেঙ্গে পড়ার আশংকার রয়েছে। কবর সংস্কার ও কবরস্থানের পাশে পুকুরে  একটি গার্ডওয়াল নির্মাণের দাবী জানান তারা।

কবর সংস্কার ও গার্ডওয়াল নির্মাণের জন্য ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ও সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম জহিরের দৃষ্টি আকর্ষণ করেছেন বীর মুক্তিযোদ্ধা ছেলে মোঃ কামাল উদ্দিন।

কামাল উদ্দিন তার পিতার মৃত্যু পর থেকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্বপালন করে আসছেন। তার পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ মোস্তফা মিয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন

2 responses to “সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধার কবর সংস্কারের দাবি মুক্তিযোদ্ধার পরিবারের”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/31206 […]

  2. … [Trackback]

    […] Here you can find 53004 more Info to that Topic: doinikdak.com/news/31206 […]

Leave a Reply

Your email address will not be published.

x