ঢাকা, বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
নওগাঁ করোনায় ৫ জনের মৃত্যু 
ইউনুস আলী ফাইম,নওগাঁ 
আক্রান্তের হার ৩৫ দশমিক ৭১ শতাংশ
সিভিল সার্জন অফিসের কন্টোলরুম সূত্রে ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ জানিয়েছেন  বুধবার সকাল ৮টা থেকে বৃহষ্পতিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে সর্বোচ্চ ৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে রানীনগর, আত্রাই ও বদলগাছি উপজেলায় ১ জন করে এবং পত্নীতলা উপজেলায় ২ জন।
এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট মৃত্যু হলো ৮২ ব্যক্তির। এই ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১১০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৯ জন, রানীনগর উপজেলায় ১০ জন, আত্রাই উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ৯ জন, মান্দা উপজেলায় ৩ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, পত্নীতলা উপজেলায় ১৭ জন, ধামইরহাট উপজেলায় ৫ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং সাপাহার উপজেলায় ৫ জন।
এ নিয়ে জেলা মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৪ হাজার ৬শ জন। এই সময় মোট ৩০৮ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়। নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ২০২ জনের এ্যান্টিজেন পরীক্ষা করে ৪১ ব্যক্তির এবং রাজশাহী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে ১০৬ জনের নমুনা পরীক্ষা করে ৬৯ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৫ দশমিক ৭১ শতাংশ। এ সময় সুস্থ্য হয়েছেন ৭৫ জন এবং সর্বমোট সুস্থ্য হওয়া ব্যক্তির সংখ্যা ৩২৪০ জন। সুস্থ্য হওয়ার পর বর্তমানে জেলায় করোনা আক্রান্ত রয়েছেন ১৩৬০ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন ৪০ জন এবং অন্যরা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন। এই ১৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৩০৬ এবং ছাড়পত্র রেদয়া হয়েছে ২৪১ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক ৪৭ জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৮শ ৭৮ জন।

4 responses to “নওগাঁ করোনায় ৫ জনের মৃত্যু ”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/31150 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/31150 […]

  3. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/31150 […]

  4. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/31150 […]

Leave a Reply

Your email address will not be published.

x