ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
ফেনীতে ৫ কোটি ৩৮ লক্ষ টাকা মূলের মাদকদ্রব্যসহ ৩ জন আটক
Reporter Name

ফেনীর রামপুর থেকে ৫ কোটি ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা মূলের মাদকদ্রব্যসহ ৩ জন আটক

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর রামপুরায় র‌্যাবের অভিযানে ৫ কোটি ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের মাদকদ্রব্যসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প।

সোমবার (৫ এপ্রিল) ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ফেনীর রামপুরস্থ তাজ ফার্মেসীর বিপরীত পাশ থেকে তাদের আটক করেছে হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী ১। ওবায়দুর রহমান সাবু মন্ডল (৩৫) সে গাইবান্ধা গবিন্দগঞ্জের জেলপাড়া’র মৃত দেলোয়ার হোসেন ও মোছাঃ আনোয়ারা বেগমের ছেলে। ২। মোঃ কায়েস (২৫) সে কক্সবাজার সদরের নোমানিয়াচড়া’র মৃত হোসেন আহম্মেদ ও আয়েশা বেগমের ছেলে। ৩। ববি আক্তার (৩২) সে আটককৃত ওবায়দুর রহমান সাবু মন্ডল এর স্ত্রী।

ফেনী ক্যাম্প এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও  সহকারী পরিচালক, সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানায় গোপন সংবাদের ভিত্তিতে  জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী চট্রগ্রাম হইতে ঢাকাগামী মহাসড়কের উপর দিয়ে প্রাইভেটকার যোগে মাদক দ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকার দিকে আসিতেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ একটি আভিযানিক দল ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ফেনীর রামপুরস্থ তাজ ফার্মেসীর বিপরীত পাশ থেকে  প্রাইভেটকারসহ এক নারীসহ ৩ জনকে আটক করে এসময় তারা পালানোর চেষ্টা করে ব্যার্থ হয়।

এসময় তাদের বহনকারী প্রাইভেটকারের ভিতর থেকে ১৭০৭০০ (একলক্ষ সাতহাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করে। এছাড়া ও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহারীত মোবাইল ও সারা থাকা টাকা জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ কোটি ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.

x