ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সাপাহারে অভিযানের পাশাপাশি গরীব অসহায়দের খোঁজ খবর নিচ্ছেন ইউএনও
নাজমুল হক সনি, সাপাহার (নওগাঁ)

চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে নওগাঁর সাপাহারে নিয়মিত অভিযান পরিচালনা করছে উপজেলা প্রশাসন। অভিযান পরিচালনার পাশাপাশি গরীব অসহায় মানুষের জন্য সরকারি খাদ্য সহায়তা পৌঁছে দিতে প্রাপ্য যোগ্য ব্যক্তিদের খোঁজ খবর নিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে উপজেলা সদরের জিরো পয়েন্ট, কাঁচা বাজার, ওয়ালটন মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় থানা পুলিশ ও আনসার সদস্যদের সহযোগিতায় মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন।

এসময় ক্ষুদে ব্যাবসায়ী, চা দোকানি ও রাস্তার পাশে ফুতপাট দোকানিসহ গরীব অসহায় ব্যাক্তিদের বাড়িতে খাবার আছে কিনা, সরকারি খাদ্য সহায়তার প্রয়োজন আছে কিনা এসব বিষয়ে খোঁজ খবর নেন ইউএনও আব্দুল্যাহ আল মামুন।

অভিযান চলাকালে বিধিনিষেধ অমান্য করা এবং মাস্ক পরিধান না করার অপরাধে ৬ টি মামলায় ৬ জন ব্যাক্তি/প্রতিষ্ঠানকে বিভিন্ন অংকের মোট ৪ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়। এসময় জনসাধারণকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধু করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণে সহযোগিতা করেন ‘বিডি ক্লিন’ সাপাহার শাখার সদস্যরা।

One response to “সাপাহারে অভিযানের পাশাপাশি গরীব অসহায়দের খোঁজ খবর নিচ্ছেন ইউএনও”

  1. … [Trackback]

    […] There you will find 33453 additional Information to that Topic: doinikdak.com/news/30425 […]

Leave a Reply

Your email address will not be published.

x