ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনায় দিনভর মহাসড়কে যানবাহনের ধীর গতি
মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি

বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক্টর সংঘর্ষে ট্রাক্টর উল্টে আগুন লেগে ট্রাক্টরে থাকা দু’জন আগুনে পুড়ে ঘটনাস্থলেই নিহত হয় এবং ৭জন আহত হয়। শনিবার (১৩ জুন) দিনগত ভোর রাতে  সেতুর ১৯ নম্বর পিলারের কাছে উত্তরবঙ্গগামী লেনে এই ঘটনা ঘটে। অপরদিকে এ দুর্ঘটনার কারণে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু থেকে পুংলী সেতু পর্যন্ত দিনভর বিভিন্ন ধরনের যানবাহনকে ধীরগতিতে থেমে থেমে চলাচল করতে দেখা গেছে। এতে ভোগান্তিতে পড়েন যাত্রী, চালক ও সহকারিরা।

টি আর ট্রাভেলসের যাত্রী ফরিদা পারভীন বলেন, জরুরী প্রয়োজনে বাড়িতে (বগুড়া) যাচ্ছি, গরমে যানজটে জান (প্রাণ) যায় যায় অবস্থা।

ট্রাক চালক খলিল জানান, আধা ঘন্টায় রাবনা থেকে পুংলী পর্যন্ত আসছি। গরমে মুরগির বাচ্চার করূণ অবস্থা।

এলেঙ্গা বাসস্ট্যান্ডের বাসিন্দা মোঃ সিদ্দিকুর রহমান জানান, সকাল সাড়ে নয়টা থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত যানজট চলে আসে দুপুর আড়াইটা পর্যন্ত ধীর গতি দেখা যায়। এসময় যানবাহনের হর্ণের উচ্চ শব্দে অতিষ্ট।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, রাতে বঙ্গবন্ধু সেতুর উপর দুর্ঘটনায় ট্রাক্টরে আগুন লাগার ঘটনার পর থেকেই মহাসড়কে থেমে থেমে যানবাহন চলাচল করছে। সকালের পর কিছুটা গাড়ির চাপ কমেছে। উত্তরবঙ্গ লেনে পরিবহনের চাপ বেশি রয়েছে। যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা করে যাচ্ছি।

3 responses to “বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনায় দিনভর মহাসড়কে যানবাহনের ধীর গতি”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/24980 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/24980 […]

  3. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/24980 […]

Leave a Reply

Your email address will not be published.

x