ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
বোয়ালমারী ‍উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন
টুটুল বসু, বোয়ালমারী প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ১২ জুন শনিবার বিকেল ৪টার দিকে কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারন সম্পাদক মো. ফাহিম আহমেদ।

ছাত্রলীগের নতুন কমিটির চিঠি বোয়ালমারী এসে পৌঁছলে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা বিকেল ৫টার দিকে পৌরসদরের ডাকবাংলো চত্বরে আনন্দ মিছিল বের করে। মির্ছিলটি ডাকবাংলো চত্বর থেকে পৌরসদরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে।

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হয়েছে সৈয়দ মোর্তুজা আলী তমাল, সাধারন সম্পাদক প্রান্ত সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন প্রিন্স এবং পৌর ছাত্রলীগের সভাপতি মো. আমিনুর শেখ ফাহিম, সাধারন সম্পাদক মো. সিরাজুল ইসলাম মৃদুল ও সাংগঠনিক সম্পাদক সাফাত ইসলাম বাপ্পি।

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল বলেন, দীর্ঘদিন এ উপজেলায় ছাত্রলীগের কমিটি ছিলো না। এর মাঝে আমি বোয়ালমারী পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছি। আপাতত আংশিক কমিটি ঘোষণা করা হলেও জেলা ছাত্রলীগের দিক নির্দেশনাসহ স্থানীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে শিঘ্রই পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। কমিটি ঘোষণা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান ও জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের কাছে আমরা চিরকৃতজ্ঞ

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী বলেন, দীর্ঘ ২৩-২৪ বছর ছাত্রলীগের কমিটি ছিলনা। সেইজন্য প্রথমে আংশিক কমিটি দেওয়া হয়েছে। এরপর যাচাই-বাছাই করে এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে

Leave a Reply

Your email address will not be published.

x