ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র করোনায় আক্রান্ত
মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

ঠাকুরগাঁও পৌরসভায় প্রথম নারী মেয়র সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে স্থানীয় সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বিষযটি নিশ্চিত করে ঠাকুরাগাঁও আধুনিক সদর হাসপাতালের সিনিয়র মেডিসিন কনসালটেন্ট ডা. তোজাম্মেল হোসেন বলেন পৌর মেয়র আঞ্জুমান আরা

বেগম সোমবার (০৭জুন) দুপুর ১২টায় ঠাকুরগাঁও  জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা কমিটির সভায় আকস্মিক ভাবে অসুস্থ হয়ে পড়েনে । তাৎক্ষনিক ভাবে তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয় । পরে তার স্বাস্থ্য পরীক্ষায় কোভিট-১৯ ভাইরাস ধরা পরে ।

তিনি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী বলেন. সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা নিপিড়ত নিগৃত ও অসহায় মানুষের হয়ে দীর্ঘ দিন কাজ করছেন । তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে খুব অল্প সময়ে সাধারণ মানুষের মন জয় করেছেন। তাকে এলাকায় এখন গরিবের রাণী হয়ে উঠেছেন । ঠাকুরগাঁও জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম ঠাকুরগাঁও পৌরসভার মেয়রের অসুস্থতার খবরের মমাহর্ত হয়েছেন । তিনি বলেন , ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নারী হলেও তিনি কাজ কর্মে আন্তরিক ও দায়িত্বশীল ।

আওয়ামীলীগের মনোনীত সাংবাদিক বন্যা ঠাকুরগাঁও পৌরসভার ৬৩ বছর পর প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন । তিনি দৈনিক আমাদের সময় ও বিটিভি’র জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন । কিছু দিন আইন পেশায় যুক্ত ছিলেন তিনি । আঞ্জুমান আরা বেগম বন্যা বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। তিনি এ পৌরসভার ১২তম মেয়র।

2 responses to “ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র করোনায় আক্রান্ত”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/23442 […]

  2. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/23442 […]

Leave a Reply

Your email address will not be published.

x