ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৬ অপরাহ্ন
ফেনীর ফুলগাজীতে এক শিশু বলাৎকারের দায়ে একজন গ্রেফতার
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সীর হাট ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে ১০ বছরের স্কুল পড়ুয়া এক শিশুকে বলাৎকারের দায়ে তৌহিদুর রহমান(২৬) কে গ্রেফতার করেছে ফুলগাজী থানা পুলিশ। সে একই এলাকার আব্দুল জলিল প্রকাশ কসাই জলিলের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, ভিকটিম শিশু শুক্রবার(২ এপ্রিল) সকালে বন্ধুদের সাথে মুন্সিরহাট আলী আজম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করছিল এসময় ধর্ষক তৌহিদুর রহমান

তাকে ওইখান থেকে একটি রুমে ডেকে নিয়ে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু জানালে তার পরিবারের উপর ক্ষতি করবে বলে ও হুমকি দেয়। সে এলাকায় প্রভাবশালী হিসেবে সবসময় অপকর্ম করে বেড়ায়। পরে শিশুটির পরিবার ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহযোগিতা নেন।

ঘটনা জানতে পেরে ফুলগাজী থানা পুলিশ সাথে সাথে ভিকটিমের বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠান।

জানা যায় রাতে ধর্ষক তৌহিদুর রহমানকে আসামি করে ভিকটিমের মামা আবু সাঈদ বাদী হয়ে শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাশেদুল হক বলেন, আমরা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে সাথে সাথে ভিকটিমের বাড়িতে যাই এবং তাকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। রাতে ভিকটিমের মামা বাদী হয়ে থানায় অভিযোগ দায়েরের পর আমরা ধর্ষক তৌহিদুর  রহমানকে গ্রেপ্তার করি এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে জেলহাজতে প্রেরণ করি।

Leave a Reply

Your email address will not be published.

x