ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা কমিটির সভা অনুষ্ঠিত
হীমেল মিত্র অপু

ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। আজ (৭ জুন) সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য দেন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

সভায় জেলায় করোনা ভাইরাস প্রতিরোধে গুরুত্বপুর্ন সিদ্ধান্ত নেওয়া হয়। এর মধ্যে বিজিবিকে সীমান্ত এলাকায় সচেতনতামূলক কর্মকান্ড জোরদার করে মাইকিংয়ের জন্য বলা হয়। সীমান্ত দিয়ে প্রবেশকারীদের বাধ্যতামূলক ১৪ দিন কোয়ারেন্টাইন নিশ্চিত করে করোনা পরীক্ষা করানো হবে বলে জানানো হয়।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী, ভানোর, দুওসুও ও পৌর শহরের কালিবাড়ি ও হাজীপাড়া এলাকাকে করোনা আক্রান্তের সংখ্যা বেশি চিহ্নিত করে ওই এলাকাগুলিতে আক্রান্ত বাড়িতে লাল পতাকা টাঙ্গানোর সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়াও প্রয়োজনে আক্রান্ত এলাকায় লকডাউন ঘোষনা করা হতে পারে বলে জানানো হয়

2 responses to “ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা কমিটির সভা অনুষ্ঠিত”

  1. uniccv says:

    … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/23199 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/23199 […]

Leave a Reply

Your email address will not be published.

x