ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
ডুমুরিয়ায় অবঃপ্রাপ্ত শিক্ষক রসিদ গাজীর জানাজা সম্পন্ন
রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া, খুলনা প্রতিনিধি

খুলনা ডুমুরিয়া উপজেলার আন্দুলিয়া কাদেরিয়া দাখিল মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক রসিদ গাজী (৬১)এর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি—- রাজিউন)। অবসর গ্রহণের পর থেকে শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। আকষ্মিক শিক্ষকের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায ১লা জুন মঙ্গলবার দুপুরে স্ট্রোকজনিত কারণে মারা যান মিকশিমিল গ্রামের আব্দুর রসিদ গাজী (৬১)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র ছেলে জি এম হারুনার রসিদ ঢাকা মেডিকেল কলেজের ছাত্র। আব্দুর রসিদ গাজী ১৯৮৫ সালে আন্দুলিয়া কাদেরিয়া দাখিল মাদরাসায় সহকারী শিক্ষক পদে যোগদানপূর্বক সততা ও নিষ্ঠার সাথে ৩৫ বছর দায়িত্ব পালন শেষে ১৫ ফেব্রুয়ারী ২১ ইং অবসর গ্রহণ করেন।

অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যুতে প্রতিষ্ঠানের সভাপতি অধ্যাপক খলিলুর রহমান, অবসরপ্রাপ্ত সুপার মাওলানা এফাজ উদ্দিন, সুপার মোঃ খয়রুল আলম, সহকারী সুপার মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী, মোঃ হাফিজুর রহমান, মোঃ মিজানুর রহমান, এস এম আলাউদ্দিনসহ শিক্ষক ও কর্মচারীবৃন্দ শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

গতকাল বুধবার জোহরবাদ মরহুম আব্দুর রশিদ গাজীর জানাজার নামাজ মিকশিমিল ফোরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। শত শত মানুষের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে ঈদগাহ ময়দান।

মরহুম আব্দুর রশিদ গাজীর

রূহের মাগফিরাত কামনা করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

3 responses to “ডুমুরিয়ায় অবঃপ্রাপ্ত শিক্ষক রসিদ গাজীর জানাজা সম্পন্ন”

  1. like it says:

    … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/21649 […]

  2. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/21649 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/21649 […]

Leave a Reply

Your email address will not be published.

x