ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন
মান্দায় সংক্রমণ বাড়ায় মাস্ক নিয়ে মাঠে প্রশাসন
এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় মাস্ক নিয়ে আবারো মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার বিকেলে সাড়ে ৫টার দিকে প্রসাদপুর বাজারের চৌরাস্তার মোড়, ফেরিঘাটসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ পয়েন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাসহ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও আব্দুল হালিম বলেন, চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার সীমান্তবর্তী উপজেলা মান্দায় করোনা সংক্রমণের হার বাড়তে শুরু করেছে। পথচারীসহ লোকজন মাস্ক ছাড়াই চলাফেরা করছেন। এ অবস্থায় লোকজনকে সচেতন করতে অভিযান শুরু করা হয়েছে। এসময় মাস্ক ব্যবহার না করার দায়ে বেশ কয়েকজন পথচারীকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।

ইউএনও আরো বলেন, ইতোমধ্যে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল ও চৌবাড়িয়া এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে। পরিস্থিতি বিবেচনায় আগামিতে আরো কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক মোল্লা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক, মান্দা থানার উপপরিদর্শক আমিনুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত দুইদিনে মান্দা উপজেলায় সাতজনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এতে করে উদ্বেগ বেড়েছে স্থানীয় প্রশাসনসহ সচেতন মহলে।

Leave a Reply

Your email address will not be published.

x