ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
ভৈরবে পৃথক ঘটনায় ব্যবসায়ী ও নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
আবেদীন রিটন, ভৈরব

ভৈরবে পৃথক ঘটনায়  ব্যবসায়ী ও নারী সহ ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । তারা হলো চন্ডিবের গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের পুত্র ওয়ার্কসপ ব্যবসায়ী হেলিম মিয়া( ৬৫) ও শিমুলকান্দি গ্রামের সাত্তারের মোড় এলাকার মৃত জালাল উদ্দিনের স্ত্রী জোহরা বেগম ( ৬০) । পরিবারের সদস্য ও স্থানীয়রা জানায়,ওয়ার্কসপ ব্যবসায়ী হেলিম মিয়া দেনার দায়ে দীর্ঘদিন ধরে হতাশায় ভোগছিলেন ।

সোমবার ব্যবসায়ীক কাজ শেষ করে বাড়ি ফিরে দুপুরের খাবার শেষে তার নিজ রুমে গিয়ে ঘুমিয়ে পড়েন । পরে সন্ধ্যার আগে  তার স্ত্রী তাকে ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ায় দেখেন তিনি ফ্যানের সাথে ঝুলে আছেন । খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তার মরদেহ উদ্ধার করে। তার পার্শ্ববর্তী ব্যবসায়ী ও পরিবারের সদস্যরা জানান, তিনি হয়তো দেনার দায়ে আত্নহত্যা করেছেন । এদিকে আজ মঙ্গলবার সকালে শিমুলকান্দি সাত্তারের মোড় এলাকায় নিজ গৃহ থেকে জোহরা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ । তবে তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে । স্থানীয়রা জানায় পারিবারিক কলহের জের ধরে হয়তো এ নারী আত্নহত্যা করেছে ।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নিহত জোহরার সাথে  তার পুত্র বধূদের সাথে বনিবনা ছিলনা । প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো । আজ রাত ২ টার পর নিহতের পুত্র বধূ আলেয়া  ঘরে গিয়ে গ্রিলের সাথে রশি দিয়ে বাধা লাশ দেখতে পায় বলে জানায়। তবে লাশের এক পা বিছানায় লেগে আছে এবং অন্য পা নীচে ঝুলছে দেখে রহস্যজনক মৃত্যু বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ হাসান ছিদ্দিকী জানান, ব্যবসায়ীক দেনার দায়ে হেলিম মিয়া আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি । তবে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । এছাড়া জোহরা বেগম পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে শোনেছি । লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে । ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা ।

One response to “ভৈরবে পৃথক ঘটনায় ব্যবসায়ী ও নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার”

  1. Les enregistreurs de frappe sont actuellement le moyen le plus populaire de suivi des logiciels, ils sont utilisés pour saisir les caractères au clavier. Y compris les termes de recherche saisis dans les moteurs de recherche, les e – Mails envoyés et le contenu du chat, etc. https://www.xtmove.com/fr/how-to-monitor-the-text-entered-by-the-keyboard-on-the-phone/

Leave a Reply

Your email address will not be published.

x