ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
ভৈরবে ট্রেনে কাটা পড়ে এক ব্যাক্তির মৃত্যু
জয়নাল আবেদীন রিটন

ভৈরবে টেনে কাটা পড়ে আফছু মিয়া (৬০) নামে এক ব্যাক্তির মৃত্যু ঘটেছে। খবর পেয়ে ভৈরব রেলওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। আফছু মিয়া শহরের চন্ডিবেড় গ্রামের মো ঃ রবিউল্লাহ মিয়ার ছেলে। আজ সকালে মনমরা এলাকায় রেলওয়ে ব্রীজের নিকট থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহতের স্বজনরা জানান, গতকাল সোমবার বিকেলে কুলিয়ারচরে মেয়ের বাড়ি যাবে বলে বাড়ি থেকে বের হন আফছু মিয়া। আজ সকালে ট্রেনে কাটা পড়ে মারা গেছে বলে খবর পেয়ে তার লাশ সনাক্ত করি। এ ব্যাপারে আমাদের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক মো ঃ সহিদ উল্লাহ জানান, (১ জুন) মঙ্গলবার লোক মারফত খবর পেয়ে মনমরা এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে যে কোন ট্রেনের নিচে কাটা মারা গিয়ে থাকতে পারে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

One response to “ভৈরবে ট্রেনে কাটা পড়ে এক ব্যাক্তির মৃত্যু”

  1. A compatibilidade do software de rastreamento móvel é muito boa e é compatível com quase todos os dispositivos Android e iOS. Depois de instalar o software de rastreamento no telefone de destino, você pode ver o histórico de chamadas do telefone, mensagens de conversa, fotos, vídeos, rastrear a localização GPS do dispositivo, ligar o microfone do telefone e registrar a localização ao redor. https://www.xtmove.com/pt/how-to-download-and-install-spy-app-on-android-phone-for-free/

Leave a Reply

Your email address will not be published.

x