ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
জনদুর্ভোগ সৃষ্টি না করতে ঘের মালিকদের সতর্ক করলেন ইউএনও
তৃপ্তি সেন পাইকগাছা (খুলনা)

খুলনার পাইকগাছায় ঘূর্ণিঝড় ইয়াস এর প্রভাবে ক্ষতিগ্রস্থ এলাকার পরিস্থিতি এখনো সম্পূর্ণ স্বাভাবিক হয়নি, ক্ষতিগ্রস্থ এলাকার অনেক ঘরবাড়ির আঙ্গিনায় রয়েছে পানি। দুর্ভোগে রয়েছে এসব এলাকার অনেক পরিবার।

এরই মধ্যে ক্ষতিগ্রস্থ এলাকার কতিপয় ঘের ব্যবসায়ীরা ভাটার পরিবর্তে জোয়ার দিয়ে মানুষের জনদুর্ভোগ সৃষ্টি করছে বলে অভিযোগ উঠেছে। এমন অভিযোগের প্রেক্ষিতে রবিবার দুপুরে প্রখর রৌদ্রের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী উপজেলার সোলাদানা ইউনিয়নের ক্ষতিগ্রস্থ এলাকা হরিখালী যান। এসময় তিনি নৌপথে এবং পায়ে হেঁটে বিভিন্ন এলাকা ঘুরে ঘের মালিকদের বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা পান।

তিনি ঘের ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ঘের করছেন, করেন। এ নিয়ে আমাদের কোন আপত্তি নেই। কিন্তু আপনারা ঘের করার নামে সরকারি সম্পদের ক্ষতি ও জনদুর্ভোগ সৃষ্টি করবেন এটা হবে না। সরকার বারবার বাঁধ মেরামত করলেও আপনাদের কারণে বারবার বাঁধ ভেঙ্গে যাচ্ছে। এতে একদিকে বিভিন্ন এলাকা প্লাবিত হয়ে সাধারণ মানুষের জীবন বিপন্ন করে তুলছে। অপরদিকে বিপুল পরিমাণ টাকার সরকারি এবং সাধারণ মানুষের সম্পদের ক্ষতি হচ্ছে। তিনি ঘের ব্যবসায়ীদের সতর্ক করে বলেন ভবিষ্যতে যারা এধরনের জনদুর্ভোগ সৃষ্টি করবে তাদেরকে আর ছাড় দেওয়া হবে না। প্রয়োজনে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে ঘের ব্যবসায়ীদের হুশিয়ারী করেন ইউএনও খালিদ হোসেন সিদ্দিকী

6 responses to “জনদুর্ভোগ সৃষ্টি না করতে ঘের মালিকদের সতর্ক করলেন ইউএনও”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/20866 […]

  2. … [Trackback]

    […] There you will find 23928 more Info to that Topic: doinikdak.com/news/20866 […]

  3. Instalación simple y descarga gratuita, no se requieren conocimientos técnicos y no se requiere raíz.Grabacion de llamadas, Grabacion de entorno, Ubicaciones GPS, Mensajes Whatsapp y Facebook, Mensajes SMS y muchas características mas.

  4. Si su esposo eliminó el historial de chat, también puede usar herramientas de recuperación de datos para recuperar los mensajes eliminados. A continuación se muestran algunas herramientas de recuperación de datos de uso común:

  5. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/20866 […]

  6. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/20866 […]

Leave a Reply

Your email address will not be published.

x