ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সামনে দুর্ঘটনায় আইনজীবী আহত
Reporter Name

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সামনে প্রাইভেট কারের ধাক্কায় দিনাজপুরের একজন আইনজীবি আহত হয়েছেন। তাকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ২৭ মে বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। আহত আইনজীবি এ্যাডভোকেট গোলাম রব্বানী দিনাজপুর বার কাউন্সিলের সদস্য এবং ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মৃত বশির উদ্দীনের ছেলে। দিনাজপুর থেকে একটি মামলার কাজ পরিচালনার জন্য তিনি ঠাকুরগাঁও আদালতে আসেন ।

আদালতের কাজ শেষ করে বের হওয়ার পথে আদালতের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের কোর্ট চত্বরের সামনে উল্টো দিক থেকে আসা একটি প্রাইভেট কার এসে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুত্বর আহত হন এ্যাডভোকেট গোলাম রব্বানী।পরে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

এ বিষয়ে ঠাকুরগাঁও আইনজীবি সমিতির সদস্য অ্যাডভোকেট আশিকুর রহমান রিজভী জানান, ঘটনা ঘটার সাথে সাথে আমাদের আইনজীবী সমিতির সদস্যরা তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তবে যে গাড়িটি দুর্ঘটনা ঘটিয়েছে তাকে আমরা আটক করতে পেরেছি। গাড়িটি আইনজীবী সমিতিতে রাখা আছে। খবর শুনে ঠাকুরগাঁও আইনজজীবি সমিতির সভাপতি আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক এন্তাজুল হক আহত আইনজীবিকে দেখতে হাসপাতালে ছুটে যান এবং তার চিকিৎসার খোজ খবর নেন। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন রোগীর অবস্থা অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ঠাকুরগাঁও

সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, গাড়ির চাপায় আইনজীবি আহতের ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ দিলে আইনগত: ব্যবস্থা নেয়া হবে।

One response to “চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সামনে দুর্ঘটনায় আইনজীবী আহত”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/19359 […]

Leave a Reply

Your email address will not be published.

x