ঢাকা, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:২৫ অপরাহ্ন
খুলনার চুকনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
Reporter Name

রাশিদুজ্জামান সরদার ,ডুমুরিয়া,খুলনা জেলা প্রতিনিধিঃ খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কনক সিং (৩০) নামের এক যুবক নিহত হয়েছে।

সে ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের বরাতিয়া গ্রামের পোদ্দার পাড়া এলাকার নির্মল সিংহ’র পুত্র। আজ বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন চুকনগর নন্দী বাড়ি নামক স্থানে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কনক সিংহ চুকনগর বাজার থেকে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি বরাতিয়া অভিমুখে যাচ্ছিলেন।

পথিমধ্যে পিছন দিক থেকে আসা বেপরোয়া গতির অজ্ঞাত নম্বরের একটি ট্রাক মোটরসাইকেলের সাজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলটি ছিটকে গিয়ে ভেঙ্গে চুরে রাস্তার পাশে খাদে পড়ে যায়। মোটরসাইকেল আরোহী কনকের মাথা, বুক,পায়ে ও মুখ মন্ডলে প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর জখম হন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও চুকনগর হাইওয়ে থানা পুলিশ আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খর্নিয়া হাইওয়ে থানার ওসি নাছির উদ্দীন মজুমদার বলেন, ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পূর্বে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

One response to “খুলনার চুকনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/19077 […]

Leave a Reply

Your email address will not be published.

x