ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১১:০২ পূর্বাহ্ন
তিলনা ইউনিয়ন পরিষদে উম্মুক্ত বাজেট ঘোষণা
Reporter Name

নাজমুল হক সনি, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলার ৩ নং তিলনা ইউনিয়ন পরিষদের ২০২১-২০২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ৩ নং তিলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতির কারনে স্বল্পপরিসরে বাজেট সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল। ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দীনের সভাপতিত্বে বাজেট পেশ করেন ইউপি সচিব মোঃ জহুরুল ইসলাম শাহ্। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন।

অনুষ্ঠানে ২০২১-২০২২ অর্থ বছরে এ ইউনিয়নের সম্ভব্য বার্ষিক আয়-ব্যয় উল্লেখ করে উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। এতে রাজস্ব আয় ধরা হয়েছে ৩৫ লক্ষ ২ হাজার ৩১০, উন্নয়ন আয় ধরা হয়েছে ১ কোটি ৭৩ লক্ষ ৮২ হাজার ৬০০ টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩২ লক্ষ ৮৪ হাজার ৫৬০ টাকা এবং উন্নয়ন ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৭২ লাখ ৪৯ হাজার ১০০ টাকা। উদ্বৃত্ত ১ লক্ষ ৩৩ হাজার ৫০০ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, তিলনা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক স্বপন কুমার পাল সহ সকল ইউপি সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ।

2 responses to “তিলনা ইউনিয়ন পরিষদে উম্মুক্ত বাজেট ঘোষণা”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/19055 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/19055 […]

Leave a Reply

Your email address will not be published.

x