ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ
Reporter Name

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের চৌটাকি (বাহারজিলা) গ্রামের নির্জন এলাকায় নিমগাছের সাথে গলায় ফাঁস দেওয়া আশিন চন্দ্র সিংহ (৪৮)নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে, বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

ঘটনার খবর জানা যায়,  ২১ মে শুক্রবার সকালে  বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের চৌটাকি(বাহারজিলা) গ্রামের মৃত মনি রাম সিংহের ছেলে আশিন চন্দ্র সিংহ(৪৮) এর ঝুলন্ত লাশ সকালে এলাকার লোকজন দেখতে পায়। আশিন চন্দ সিংহের ছেলে মনোরঞ্জ চন্দ্র সিংহ রুহিয়া ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র জানান, মৃতের বংশিয় ভাতিজা রজনী চন্দ্র সিংহ (২৭) বাড়ীতে বিয়ের দাবিতে ২’জন প্রেমিকার অবস্থান। এ ঘটনায় প্রেম-ভালবাসার বিয়েকে কেন্দ্র  করে প্রেমিক রজনীর পক্ষনিয়ে তার পরিবারের সাথে আশিন চন্দ্র সিংহের বাকবিতণ্ডা ও মনোমালিনতার সৃষ্টি হয়।

এঘটনাকে  কেন্দ্র করে  ২০ মে বৃহস্পতিবার গভীর রাতে বাড়ীর পাশে একটি ঝোপঝাড়ের নিমগাছের সাথে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছে। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) আব্দুস সবুর জানান, খবর পেয়ে মৃত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। ঘটনার প্রাথমিকভাবে তদন্তের মৃত আশিন চন্দ্র সিংহের ছেলের মতোকরে একই বর্নণা দিয়েছেন এবং থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

2 responses to “ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ”

  1. … [Trackback]

    […] Here you will find 43841 additional Info to that Topic: doinikdak.com/news/17320 […]

  2. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/17320 […]

Leave a Reply

Your email address will not be published.

x