ঢাকা, শনিবার ১১ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
রোজিনার নিঃশর্ত মুক্তির দাবি ঠাকুরগাঁওয়ে সাংবাদিক নেতাদের
Reporter Name

হীমেল মিত্র অপু,স্টাফ রিপোর্টারঃ দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন ঠাকুরগাঁওয়ের সাংবাদিক নেতারা।

আজ ১৯ মে সকাল ১১টায় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির আয়োজনে জেলা শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি চলাকালে এ দাবি করেন তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচিতে লেখক, সাংবাদিক, ক্রীড়াবিদ, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

এসময় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এ্যাড. আবু তোরাব মানিক,প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খান, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন, ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন মিলন, রোড প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল করিম, সাবেক ছাত্রনেতা নাজমুল হুদা স্বপন,রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি রেজাউল করিম, ইন্জিনিয়ার হাসিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জাকির হোসেন বাচ্চু, অর্থ সম্পাদক জিয়াউর রহমান বকুল, সাংবাদিক আল মামুন জীবন, ইয়াসমীন রেহমান অনন্যা সহ বক্তারা বলেন, তথ্য চুরির অভিযোগ এনে সহকর্মী রোজিনার ইসলামকে নির্যাতন করা হয়েছে যা অনাকাঙ্খিত। শুধু তাই নয় তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

বক্তারা অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার এবং ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় সাংবাদিক সমাজ আরো কঠোর থেকে কঠোরতর আন্দোলনে যেতে বাধ্য হবে।

4 responses to “রোজিনার নিঃশর্ত মুক্তির দাবি ঠাকুরগাঁওয়ে সাংবাদিক নেতাদের”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/16741 […]

  2. w88 online says:

    … [Trackback]

    […] Here you will find 67102 additional Information to that Topic: doinikdak.com/news/16741 […]

  3. … [Trackback]

    […] There you will find 29794 more Info on that Topic: doinikdak.com/news/16741 […]

  4. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/16741 […]

Leave a Reply

Your email address will not be published.

x