ঢাকা, শনিবার ১১ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সাংবাদিক হেনস্থায় জড়িতদের বরখাস্ত করা উচিত ছিলো: মির্জা ফখরুল
Reporter Name

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি: সচিবালয়ে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলা দেয়ার ঘটনায় নিন্দা জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে গণতন্ত্র ও জবাবাদীহিতা নেই বলেই সাংবাদিকদের উপর এমন ঘটনা ঘটছে। হেনস্থার ঘটনায় জড়িতদের বদলি করা কোন সমাধান নয় বরং জড়িতদের সাথে সাথে বরখাস্ত ও  তাদের বিরুদ্ধেই মামলা ইস্যু করা উচিত ছিলো এবং কারাগারে নেয়া উচিত ছিলো। এটা করলে সাংবাদিকরা কিছুটা স্বস্তি ফিরে পেতো। সাংবাদিকরা যাতে সত্য ঘটনা তুলে ধরতে না পারে, চুরি দূর্নীতির খবর না করতে পারে এজন্যই এমন ঘটনা ঘটানো হয়েছে।

মির্জা ফখরুল বুধবার (১৯ মে) দুপুর ১২ টায় ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরো বলেন, সংবাদ মাধ্যমের যে স্বাধীনতা থাকা উচিত তা এখন নেই। বর্তমান সরকার কোন রাজনৈতিক সরকার নয়, এটি পুরোপুরি ভাবে একটি আমলাতান্ত্রিক সরকার। আমলারাই নীতিনির্ধারণ করে , তারই এখন দেশকে চরম অবস্থার দিকে নিয়ে গেছে। দেশে রাজনৈতিক নেতৃত্ব যদি থাকতো তাহলে  সাংবাদিকদের সাথে এমন আচরণ হতো না। এই সরকার ফ্যাসিস সরকার, এদের নির্ভর করতে হয় আমলাদের উপরে, আইনশৃঙ্খলা বাহিনির উপরে। এজন্য তারা অন্যান্য ব্যাবস্থাগুলোকেও দলীয়করণ করে ফেলেছে। এঅবস্থায় মুক্ত সাংবাদিকতা সম্ভব নয়।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান , সহ সভাপতি আল মামুন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা আইনজীবী সমিতির বিএনপি সমর্থীত নবনির্বাচিত সভাপতি এ্যড. আব্দুল হালিম, সাধারন সম্পাদক এনতাজুল হক সহ অনেকে।

2 responses to “সাংবাদিক হেনস্থায় জড়িতদের বরখাস্ত করা উচিত ছিলো: মির্জা ফখরুল”

  1. … [Trackback]

    […] There you can find 40959 more Info on that Topic: doinikdak.com/news/16653 […]

  2. … [Trackback]

    […] Here you can find 48569 additional Information to that Topic: doinikdak.com/news/16653 […]

Leave a Reply

Your email address will not be published.

x