ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
প্রথম আলো’র সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মান্দায় মানববন্ধন
Reporter Name

মান্দা (নওগাঁ) সংবাদদাতাঃ সারাদেশ ন্যায় মান্দা উপজেলাও প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, নির্যাতনের প্রতিবাদ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মান্দা এবং নিয়ামতপুর  প্রেসক্লাবের সাংবাদিকরা।

আজ বুধবার  (১৯ মে) দুপুরে নওগাঁ- রাজশাহী মহাসড়কের ফেরিঘাট বাসষ্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়। এতে বক্তব্য রাখেন মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, নিয়ামতপুর প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংবাদিক রেজাউল ইসলাম,মান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এবং সাহপুকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সরোয়ার স্বপন

প্রমুখ। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, মান্দা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,নিয়ামতপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনি আহম্মেদ, সাংবাদিক জিল্লুর রহমান, পলাশ চন্দ্র সরকার, ইব্রাহীম হোসেন,শাহজাহান, মাসুদ রানা,ওয়াসিম আকরাম প্রমূখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  সাংবাদিক হাবিবুর রহমান, আব্দুর রাজ্জাক,রেজাউন নবী চ ল, মাহবুবুজ্জামান সেতু,  জহুরুল ইসলাম,আইনুল ইসলাম,সিরাজুল ইসলাম, সাহান শাহ, আশিকুর রহমান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের দুর্নীতির অনেক প্রতিবেদন করেছেন। তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল সাংবাদিককে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা ও নির্যাতন করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও দেয়া হয়েছে। এর পেছনে মদদদাতা রয়েছেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অভিযুক্ত অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগমসহ মদদদাতাদের শাস্তি নিশ্চিত করা হোক।  এ সময় তারা আরও বলেন, যদি অনতিবিলম্বে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনা না হয় তাহলে কঠিন থেকে কঠিনতম কর্মসূচি ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

x