ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
ঠাকুরগাঁওয়ে সন্তানের ঝগড়ার জেরে পুড়লো ঘর
Reporter Name

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে দুই কিশোরের ঝগড়াকে কেন্দ্র করে বাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এতে করে সেই গরীব পরিবারের দুটি ঘরে আগুন লেগে প্রায় ৮০ হাজার টাকার সকল মালামাল পুড়েগেছে।

সোমবার(১৭ মে) গভীর রাতে জেলার সদর উপজেলার নারগুন ইউনিয়নের মাঝপাড়ায় ওহাব আলীর(৪৫) বাসায় ঘটনাটি ঘটে।

প্রতিবেশী শহিদুল জানান, রাস্তায় ধাক্কা লাগাকে কেন্দ্র করে ওহাব আলীর ছেলের সাথে, পাশের গ্রামের চয়নুল ঝাড়ির ছেলের বাক বিতর্ক ও হাতাহাতি হয়। তবে কিছু পরেই কিছু মুরুব্বি এসে বিষয়টি মিমাংসা করে দেয়। কিন্তু রাতের বেলায় পাশের এলাকা সরকার পাড়ার চয়নুল ঝাড়ি মসজিদের মাইকে মাইকিং করে এলাকার সব লোক একত্রিত করে। পাশের গ্রামের সাথে ঝগড়া হয়েছে জানিয়ে প্রায় ০২ হাজার মানুষ নিয়ে এসে ওহাবের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। এতে করে দুটি ঘরের সব পুড়ে ছাই হয়ে যায়।

ওহাব আলী বলেন, আমার সন্তানের সাথে ঝগড়াকে কেন্দ্র করে তারা আমার বাড়িতে আগুন দিয়েছ। আমি অনেক কেঁদেছি তাদের কাছে দয়া ভিক্ষা চেয়েছি কিন্তু তারা শোনেনি। পরে উপায় না পেয়ে ৯৯৯ কল দিয়ে পুলিশের সহযোগীতা চেয়েছি। কিন্তু ততক্ষণে সব পুড়ে ছাই হয়ে গেছে।

ঠাকুরগাঁও সদর থানার তদন্তকারী কর্মকর্তা আতিকুর রহমান আতিক জানান, ৯৯৯ এ অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

One response to “ঠাকুরগাঁওয়ে সন্তানের ঝগড়ার জেরে পুড়লো ঘর”

  1. … [Trackback]

    […] Here you will find 15834 additional Info to that Topic: doinikdak.com/news/16266 […]

Leave a Reply

Your email address will not be published.

x