ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
নওগাঁয় কৃষককে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ
Reporter Name

এম,এ রাজ্জাক স্টাফ রিপোর্টার: নওগাঁর মান্দায় রাতের অন্ধকারে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নজরুল ইসলাম (৫৫) নামে এক কৃষককে গুরুতর জখম করা হয়েছে। রোববার দিবাগত রাতে উপজেলার মান্দা ইউনিয়নের নলঘৈর গ্রামে হামলার এ ঘটনা ঘটে। আহত নজরুল ইসলাম ওই গ্রামের মৃত বশরতুল্যা মন্ডলের ছেলে। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, আহত নজরুল ইসলাম পেশায় একজন কৃষক। মাড়াইকৃত বোরো ধান রাতে পাহারা দেওয়ার জন্য বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার চিৎকারে পারিবারের লোকজন বাইরে এসে তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন।

ভিকটিমের স্ত্রী রাবেয়া বিবি জানান, রাতের অন্ধকারে দুর্বৃত্তরা স্বামী নজরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। তবে কী কারণে তার ওপর হামলা চালানো হয়েছে এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বিষয়টি হয়েছেন বলে জানান। তিনি বলেন, বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নেওয়া হবে।

3 responses to “নওগাঁয় কৃষককে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ”

  1. … [Trackback]

    […] There you will find 34458 more Info to that Topic: doinikdak.com/news/16204 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/16204 […]

  3. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/16204 […]

Leave a Reply

Your email address will not be published.

x