ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
ফেনীর ফুলগাজীতে নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর ফুলগাজী উপজেলার সিলোনিয়া নদী থেকে আলা উদ্দিন (৩৪) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফুলগাজী থানা পুলিশ।

জানা যায় আলা উদ্দিন ফুলগাজী উপজেলার আনন্দ পুর ইউনিয়নের দক্ষিণ আনন্দপুর গ্রামের গঙ্গা নগরের ছালেহ আহম্মদ পাটোয়ারীর ছেলে। নিহত আলা উদ্দিন পেশায় একজন কৃষক ছিলেন।মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে ফুলগাজী থানার পুলিশ তাঁর লাশ সিলোনিয়া নদী থেকে উদ্ধার করে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানায়, গত সোমবার (২৯ মার্চ) রাত নয়টার দিকে আলা উদ্দিন নদীর পাশে কৃষি জমিতে সেচের পানি দেওয়ার জন্য ঘর থেকে বের হয়। এরপর রাতে আর ঘরে ফিরেনি। পরেরদিন সকালে পরিবারের লোকজন বিভিন্ন যায়গা খোঁজাখুঁজি করেন। মঙ্গলবার সকালে নিহতের বড় ভাই জাকির হোসেন নদীর পানিতে সেচ পাইপের পাশে ভাইয়ের লাশ দেখতে পায়। খবর পেয়ে ফুলগাজী থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লাশ উদ্ধারের বিষয়ে সত্যতা নিশ্চিত করছেন। ফুলগাজী থানার উপপরিদর্শক (এসআই) মোঃ রাশেদুল হক।  তিনি বলেন, নদীটা থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে রাতের দিকে সে হৃদরোগে আক্রান্ত হয়ে পানিতে ডুবে মারা যেতে পারে। মঙ্গলবার দুপুরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x