ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
কুলিয়ারচরে নানীকে দা দিয়ে কুপিয়ে হত্যা
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কুলিয়ারচরে নাতী শাহিন দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে বদি বেগম নামে তার আপন নানীকে। গতকাল বুধবার সন্ধায় কুয়িারচরের ফরিদপুর ইউনয়নের মাজার সংলগ্নস্থানে এঘটনা ঘটে। এ সময় শাহিনের দায়ের কোপে মাজার শরীফের ইমাম মৌলবী আতাউর রহমান ও এলাকার হাজি আনিসওর রহমানকে কুপিয়ে মারত্মক জখম করে। খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ।জ মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে শাহিন মিয়া পলাতক রয়েছে।

স্থানিয়রা জানানয়, শাহিন একজন মাদকাশক্ত ও ভবঘুরে প্রকৃতির লোক। তার নানী বদি বেগম অধিকাংশ সময় মাজারে থেকে মাজারের তবারক খেয়ে দিন কাটাত। ধারণা করছেন ঘটনার সময় শাহিন ইদ উপলক্ষে নানীর জমানো ফিতার টাকা নিতে আসে । টাকা না না পেয়ে নানীকে বটি দা দিয় তাড়া করে। এসময় নানী আত্মরক্ষার্থে মাজার সংলগ্ন একটি বাড়িতে পৌছালে শাহিন তার দা দিয়ে নানীকে উপর্যুপরি বটি দা দিয়ে কোপিয়ে হত্যা করে। এরা নানী ও নাতী উভয়েই ছয়সুতি ইউনিয়নের হাপানিয়া গ্রামের বাসিন্ধা।

ফরিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো ঃ শাহ আলম জানান, খবর পেয়ে আমি এখানে ছুটে আসি এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করি। শাহিনকে ধরতে গ্রাম পুলিশসহ এলাকার লোকজনকে নিয়ে বিভিন্ন স্থানে খোজ করে তাকে পাওয়া যায়নি।

কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান এ বিষয়ে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধঅরনা করা হচ্ছে এটি একটি পারিবারিক কলহের সৃষ্টি হয়ে থাকতে পারে। আজ সকালে লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যাকারি শাহিনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

3 responses to “কুলিয়ারচরে নানীকে দা দিয়ে কুপিয়ে হত্যা”

  1. … [Trackback]

    […] Here you will find 15899 additional Info to that Topic: doinikdak.com/news/15375 […]

  2. unicc says:

    … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/15375 […]

  3. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/15375 […]

Leave a Reply

Your email address will not be published.

x