ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে ৯১৭ জন পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা
Reporter Name

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে প্রতিদিনের ন্যায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ইমাম-মোয়াজ্জিন, অস্বচ্ছল খেলোয়াড়, সাংস্কৃতিকসেবী, শ্রমিক, বৃহত্তর ফরিদপুর সমিতি ও ভিক্ষুকসহ মোট ৯শ ১৭ জন পেলেন মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা।

বুধবার (১২ মে) ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়াম মাঠে প্রধানমন্ত্রীর পক্ষ হতে মানবিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।
এসময় ইমাম-মোয়াজ্জিন ৪শ জন, শ্রমিক ১শ ৫০ জন, ভিক্ষুক ২শ জন, অস্বচ্ছল খেলোয়াড় ৬৫ জন, অস্বচ্ছল সাংস্কৃতিকসেবী ৫২ জন ও বৃহত্তর ফরিদপুর সমিতির ৫০ জন সহ মোট ৯১৭ জনকে প্রধানমন্ত্রীর পক্ষ হতে মানবিক সহায়তা ত্রাণ প্রদান করেন জেলা প্রশাসন।
জেলা প্রশাসক মানবিক সহায়তা গ্রহণকারি সকলকে সরকারি বিধি নিদের্শ মেনে চলে ঘরে থাকার অনুরোধ করেন।

ত্রাণ বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ সহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, করোনাকালে ভাইরাসে ক্ষতিগ্রস্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত আছে। যতোদিন পরিস্থিতি স্বাভাবিক না হয় ও প্রধানমন্ত্রীর বা সরকারি নির্দেশনা না পাওয়া পর্যন্ত এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

2 responses to “ঠাকুরগাঁওয়ে ৯১৭ জন পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/15281 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/15281 […]

Leave a Reply

Your email address will not be published.

x