ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
ঈদ উপহার নিয়ে বীরাঙ্গনা টেপরি বেওয়ার বাড়িতে উপস্থিত ঠাকুরগাঁওয়ের ডিসি
Reporter Name

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি: খোঁজ নিতে ঈদ উপহার নিয়ে বীরাঙ্গনা টেপরি বেওয়ার বাড়িতে উপস্থিত হয়েছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

মঙ্গলবার (১১ মে) বিকালে করোনাকালে টেপরি বেওয়া ও যুদ্ধ শিশু সুধীর কেমন আছেন তা জানতে ও খোঁজ খবর নিতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বলিদ্বারা গ্রামের বাড়িতে যান জেলা প্রশাসক।

টেপরি বেওয়ার বাড়িতে গিয়ে জেলা প্রশাসক তাঁদের খোঁজ খবর নেন ও ঈদের শুভেচ্ছা জানান। এসময় তিনি ঈদ উপহার ও আর্থিক সহায়তা প্রদান করেন তাঁদের।

টেপরি বেওয়া সার্বিক সহযোগিতা পাওয়ায় আনন্দিত হয়ে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে টেপরি বেওয়াকে ঘর প্রদান ও তার ছেলে সুধীরের জীবিকা নির্বাহের জন্য অটোরিক্সা প্রদান করা হয়। এছাড়াও জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হয় তাঁদেরকে।

ড. কে এম কামরুজ্জামান সেলিম জেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁদেরকে সর্বদাই সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, রাণীশংকৈল উপজেলার নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম প্রমুখ।

উল্লেখ্য-ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বলিদ্বারা গ্রামের টেপরি বেওয়া একজন বীরাঙ্গনা। ১৯৭১ সালে পাক বাহিনী ও রাজাকার দ্বারা অমানুষিক নির্যাতনের স্বীকার হন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x