ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
নওগাঁয় ছাগলে মরিজের গাছ খাওয়া হায়সা দিয়ে কুবিয়ে আহত ৩
Reporter Name

মান্দা (নওগাঁ) সংবাদদাতাঃ নওগাঁর মান্দা  উপজেলায় ছাগলে ক্ষেতের ফসল খাওয়া নিয়ে সংঘর্ষের ঘটনায় তিন জন আহত হয়েছেন। শনিবার বিকাল ৫টার সময় উপজেলার  তেতুঁলিয়া ইউনিয়নের শিংঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত ব্যক্তিরা হলেন হেফাজ উদ্দিন (৪৮)  তার স্ত্রী তানজিমা (৪০) ও বোন নাছিমা (৩৮),,আহতরা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসাধীন রয়েছে।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুল কুদ্দুস বলেন,আহতদের শরীরে লাটির আঘাতের ও হাঁসায় দিয়ে কোবানোর চিহ্ন রয়েছে। হেফাজের অবস্তা খুব আসংকা জনক  বলেও জানিয়েছেন তিনি।

গ্রামবাসী ও থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে,শনিবার বিকাল ৫টার সময় একই গ্রামের মৃতু সেফাতুল্যার ছেলে রফিকুল ইসলামের মরিজ ও পাটক্ষেতে গিয়ে হেফাজের  ছাগল  ফসল খেয়ে ফেলে। এই ফসল খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পজায়ে আচমকা মারপিট শুরু করে রফিকুল ইসলাম সহ তার পরিবারের লোকজন,, হেফাজ কে  রক্ষার করতে এগিয়ে আসলে তার স্ত্রী ও বোন  মারপিটে আহত হয়।

পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার হয়ে আহতরা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে এসে চিকিৎসাধীন রয়েছে। এবিষয়ে মারপিটের স্বীকার হওয়া হেফাজ উদ্দিন গতকাল রবিবার  বাদি হয়ে মান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযুক্ত রফিকুল ইসলাম জানান,বারবার হেফাজের ছাগলে ফসল খায় তা বলায় হেফাজের সঙ্গে একটু কথা কাটাকাটি হয় কিন্তু কোন মারপিট ও হাঁসা দিয়ে কুবাকুবি হয়নি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন,লিখিত অভিযোগ পেয়েছি এক  পুলিশ  কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।তিনি সরেজমিন গিয়ে তদন্ত করে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

2 responses to “নওগাঁয় ছাগলে মরিজের গাছ খাওয়া হায়সা দিয়ে কুবিয়ে আহত ৩”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/14269 […]

  2. vigrx plus says:

    … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/14269 […]

Leave a Reply

Your email address will not be published.

x