ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
ভৈরবে দুর্ধর্ষ নৌ ডাকাত আয়ুব খাঁন আটক
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞে।জর ভৈরবে আয়ুব খান (৪৫) নামে দুর্ধর্ষ নৌ ডাকাতকে আটক করেছে ভৈরব নৌ থানার পুলিশ। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের বাহাদুর পুর গ্রামের মৃত অলি মিয়ার ছেলে । ৩ মে রাত সোমবার রাত আনুমানিক একটার সময় নৌ ডাকাত আইয়ুব খানকে তার নিজ এলাকা আশুগঞ্জ থেকে আটক করা হয়েছে।

জানা যায়, গত কিছুদিন যাবত নদীতে কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। ভৈরব ও সরাইল থানা এলাকায় এসব ডাকাতির ঘঁটনা ঘটেছে বলে বিভিন্ন সুত্র জানায়। এসকল ঘটনায় আলতাফ হোসেন নামে জনৈক ব্যবসায়ী বাদী হয়ে কয়েকজনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।

এসকল ঘটনায় নদী পথে চলাচলকারি মানুষকে নিরাপত্তা দিতে ডাকাত দলের সদস্যদের আটক করতে ভৈরব নৌ থানা পুলিশের একটি টিম এস আই রাসেল মিয়ার নেতৃত্বে নদীতে নিয়মিত টহল জোড়দার করেন। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে আসামী ডাকাত আয়ুব খানকে তার নিজ বাড়ি আশুগঞ্জের বাহাদুর পুর গ্রাম থেকে আটক করে।

এ বিষয়ে নৌ থানার পুলিশ পরিদর্শক এসআই রাসেল মিয়া জানান, নৌ ডাকাত আয়ুব খান নৌ ডাকাত দলের একজন দুর্ধষ ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে নৌ ডাকাত আইয়ুব খানকে তার নিজ এলাকা আশুগঞ্জ থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০ থেকে ১২ টি ডাকাতি ও ডাকাতির চেষ্টা মামলা রয়েছে। আটকের পর তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

3 responses to “ভৈরবে দুর্ধর্ষ নৌ ডাকাত আয়ুব খাঁন আটক”

  1. … [Trackback]

    […] There you will find 10873 more Information to that Topic: doinikdak.com/news/12442 […]

  2. … [Trackback]

    […] There you can find 57675 additional Information to that Topic: doinikdak.com/news/12442 […]

  3. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/12442 […]

Leave a Reply

Your email address will not be published.

x