ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
ভৈরবে মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবের মানিকদী পোরান গাওঁ গ্র্রামে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী পরিবার ও স্থানীয় গ্রামবাসি । আজ সোমবার দুপুরে স্থানীয় গ্রামবাসির আয়োজনে সেলিম মিয়ার বাড়িতে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নসম্পাদক রইছ উদ্দিন, পাতা মিয়া,রিয়াজ উদ্দীনসহ স্থানীয়রা  জানান ,গত ২৫ এপ্রিল  রোববার দুপুরে পুরানগাওঁ সেলিমের বাড়ীতে জোয়া খেলাকে কেন্দ্র করে চিহ্নিহ চোর তাহের মিয়ার ছুরিকাঘাতে চিহ্নিত ডাকাত জসিম উদ্দিন খান রতন গুরুতর আহত হয় ।

এ ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করে রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য গজারিয়া ইউনিয়ন পরিষদের  ৩ বারের সফল ইউপি সদস্য নাসির উদ্দিন রাজা মিয়া, একই গ্রামের আজহার উদ্দিন আজর মিয়া ও তার পুত্র তাজু মিয়া, মানিকদী দক্ষিণ পাড়া গ্রামের লাল মিয়া, সুজন মিয়া ও পাতা মিয়া এ সব  নিরীহ লোককে মামলায় আসামি করা হয়েছে । অথচ আহত জসিম উদ্দিন খান রতন একজন কুখ্যাত ডাকাত ও জোয়ারী হিসেবে এলাকায় পরিচিত বলে জানান এলাকাবাসী। এছাড়া আসামি তাহের মিয়া চিহ্নিত চোর ও জোয়াড়ী । চুরের ছুরিকাঘাতে ডাকাত আহত হয়েছে । কিন্ত সাধারন নিরীহ মানুষকে মামলার আসামি করা হয়েছে ।

প্রথমে মামলায় জড়িয়ে পরে মামলা থেকে বাদ দেয়ার জন্য টাকা হাতিয়ে নেয়ার কৌশল হিসেবে তাদেরকে মামলায় জড়ানো হয়েছে বলে ও তারা দাবি করেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে নিরীহ লোকদেরকে মামলা থেকে অব্যাহতি দেয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন ভোক্তভোগী পরিবার ও এলাকাবাসিরা ।

2 responses to “ভৈরবে মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন”

  1. … [Trackback]

    […] There you can find 63029 more Info on that Topic: doinikdak.com/news/12423 […]

  2. … [Trackback]

    […] Here you will find 54784 more Info to that Topic: doinikdak.com/news/12423 […]

Leave a Reply

Your email address will not be published.

x