ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
আত্রাইয়ে ধান কাটা শ্রমিকদের মাপরিট থানায় মামলা দায়ের
Reporter Name

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর আত্রাইয়ে ধান কাটা শ্রমিকদের মাপরিট করে আহত করা হয়েছে। আহতের মধ্যে ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শুক্রবার উপজেলার কাসুন্দা গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আত্রাই থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহীর পুঠিয়া উপজেলার ফুলবাড়ি মধ্যপাড়া গ্রামের কয়েকজন শ্রকিম গতকাল সকালে উপজেলার পারকাসুন্দা গ্রামের আব্দুস ছালামের জমিতে ধান কাটতে যান। পরে সেখানে তাদের সাথে আব্দুস ছালামের ভাই রহিদুলের কথা কাটাকাটি হলে শ্রমিকরা তার ধান না কেটে পার্শবর্তী কাসুন্দা গ্রামের ফাইজুদ্দিনের ধান কাটতে থাকে। পরে বেলা সাড়ে ১০ টার দিকে আব্দুস ছালাম তার লোকজনসহ কাসুন্দা উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে ধান কাটা শ্রমিকদের মারপিট করে। এতে ৮ জন শ্রমিক আহত হন। আহতদের মধ্যে রাজশাহীর পুঠিয়া উপজেলার ফুলবাড়ি মধ্যপাড়া গ্রামের মনছের (৪৫), আব্দুল মুমিন (২২), সুজন (২৩) ও এমদাদুলকে (৩৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় ধানকাটা শ্রমিকদের সরদার রাজশাহীর পুঠিয়া উপজেলার ফুলবাড়ি মধ্যপাড়া গ্রামের মৃত গণির ছেলে এমদাদুল হক গতকাল শুক্রবার বাদি হয়ে ৫ জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামরা দায়ের করেছেন। আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

One response to “আত্রাইয়ে ধান কাটা শ্রমিকদের মাপরিট থানায় মামলা দায়ের”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/11850 […]

Leave a Reply

Your email address will not be published.

x