ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
নওগাঁর পত্নীতলায় দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ হতে
Reporter Name
ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উদ্দ্যোগে ৭০০পরিবারকে খাদ্য সহায়তা

মনিরুজ্জামান মুন্না, পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর পত্নীতলায়  মহামারী করোনার বিস্তাররোধকল্পে  সরকার কর্তৃক সার্বিক কার্যাবলী/ চলাচলে বিধিনিষেধ আরোপ করায় কর্মহীন হয়ে পড়া গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে জি আর ও ভিজিএফ( নগদ টাকা সহায়তা) অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী  অফিসার মো. লিটন সরকারের সভাপতিত্বে  এ কর্যক্রমের উদ্বোধন  করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার,  এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শোয়েব খান,  নজিপুর ইউপি চেয়ারম্যান সাদেক উদ্দীন, নজিপুর  ইউপি’র ৫ নং ওয়ার্ড সদস্য মানিক হোসেন সহ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ প্রমূখ।

উপজেলার নজিপুর,দীবর,শিহাড়া ও নির্মইল ইউনিয়নে প্রত্যেক ইউনিয়নের ৫০০ পরিবারকে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয় l এছাড়া আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ হিসেবে প্রত্যেক পরিবারকে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়। ৪টি ইউনিয়নে প্রায় ৩০ লাখ টাকা নগদ বিতরন করা হয়েছে।   জানা গেছে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় পর্যায়ক্রমে মোট ৬ হাজার জনকে জি আর এবং ১৭ হাজার জনকে ভিজিএফ  প্রদান করা হবে।

ইউএনও লিটন সরকার ,বলেন মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহার শতভাগ সততা ও স্বচ্ছতার সাথে যথোপযুক্ত লোকের মাঝে যথাযথভাবে বিতরনে উপজেলা প্রশাসন পত্নীতলা বদ্ধপরিকর l

Leave a Reply

Your email address will not be published.

x