ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
গাজীপুরে নবজাতক শিশুর মাথায় আঘাত পাওয়া লাশ উদ্ধার
Reporter Name

আশিকুর রহমান: গত রবিবার (২৫ই এপ্রিল) গাজীপুর সদর উপজেলার মির্জাপুর তালতলী এলাকায়  টয়লেট থেকে সদ্য প্রসব হওয়া এক অজ্ঞাত নবজাতক শিশুর লাশ উদ্ধার করেছে জয়দেবপুর থানা পুলিশ। উদ্ধার হওয়া নবজাতকের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানা যায়।

জানা যায় , সকালে স্থানীয় লোকজন প্লাস্টিকের বস্তা  মোড়ানো রক্তাক্ত অবস্থায় নবজাতকের  মৃতদেহ দেখতে পেয়ে বাসার মালিক সাক্তার কাজীকে খবর দেয়। তিনি এসে তড়িঘড়ি করে বাসা থেকে প্রায় দুই কিলোমিটার দুরে জঙ্গলের ভিতরে  নিয়ে  নবজাতকের লাশ দাফন করেন।

লাশ দাফনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে নিয়ে আসেন । পরে এই নবজাতকের লাশ সুরতহাল পূর্বক ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

লাশ দাফন কারী বাসার মালিক সাত্তার কাজী ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

জয়দেবপুর থানা পুলিশের উপ পরিদর্শক মোঃ মিরাজ আহমদ বলেন, নবজাতকের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে, ধারনা করা হচ্ছে জন্মের পর মাথায় আঘাত করে নবজাতকের মৃত্যু নিশ্চিত করে তারপরে লাশ গুম করার চেষ্টা হতে পারে।

এই ঘটনায় জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

3 responses to “গাজীপুরে নবজাতক শিশুর মাথায় আঘাত পাওয়া লাশ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/9739 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/9739 […]

  3. jarisakti says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/9739 […]

Leave a Reply

Your email address will not be published.

x