ঢাকা, বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন
শ্রীপুরে ছাত্রদলের উপর হামলার অভিযোগ, দা লাঠি নিয়ে মহড়া
আরিফ প্রধান :
গাজীপুরের শ্রীপুরে মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজে ছাত্রদলের নেতাকর্মীদের উপর দা লাঠি নিয়ে হামলা ও মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ সমর্থক কর্মীদের বিরুদ্ধে। শনিবার সকালে কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এসময় কলেজ ও আশেপাশের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক ইমরান মৃধা বলেন, সকালে আমি সহ কলেজ শাখা ছাত্রদলের কয়েকজন নেতা-কর্মী কলেজে প্রবেশ করার পর ছাত্রলীগ নেতা সাইফ হাসানসহ ২৫/৩০ জন দা লাঠি নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় আমি সহ কয়েকজন আহত হয়েছি। জেলা ও কেন্দ্রীয় ছাত্রদলের নেতাকর্মীদের বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী সাইফ হাসান জানান, ছাত্রদলের নেতা-কর্মীরা সরকার বিরোধী নানা আপত্তিকর স্লোগান ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় তাদেরকে বাধা নিষেধ দেয়া হয়েছে। এসময় ছাত্রলীগের কয়েকজন সমর্থক আহত হয়েছে।
কলেজের শিক্ষক আ.হান্নান জানান, সকালে কলেজে মহড়া মিছিল উত্তেজনা দেখার সাথে সাথে পুলিশকে খবর দেয়া হয়েছে। পুলিশ আসার আগেই মিছিলকারী সবাই সটকে পড়ে।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ গিয়ে কাউকে পাইনি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x