ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শ্রীপুরে সাংবাদিকের ওপর হামলার আসামি গ্রেপ্তার
আরিফ প্রধান
গাজীপুরের শ্রীপুরে দু-পক্ষের মারামারির ভিডিও ধারণ করার সময় নিউজ ২৪ টেলিভিশনের সাংবাদিক আল আমিনের উপর হামলার মামলার এজাহারভুক্ত ২ নং আসামি জাহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার রাত সাড়ে ১১ টায় শ্রীপুর চৌরাস্তা সংলগ্ন টেংরা রাস্তার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পরিদর্শক সালাউদ্দিন রাসেল।
গ্রেপ্তারকৃত জাহিদ (৩০) শ্রীপুর চৌরাস্তা এলাকার আইয়ুব আলীর ছেলে। পলাতক আসামিরা হলেন, জাহিদের সহোদর ভাই ফয়সাল (২৫) ও শ্রীপুর সাব-রেজিষ্ট্রি অফিস এলাকার আইয়ুব আলীর ছেলে সম্রাট (২৭)।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান , মারামারির ঘটনায় আহত আল আমিন বাদী হয়ে মামলা করার পর থেকেই আসামিদের ধরতে পুলিশী অভিযান চলমান ছিল। ২নং আসামীকে ধরে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদেরকেও দ্রুত গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।
উল্লেখ, গত ২৫ জুলাই সন্ধ্যায় শ্রীপুর চৌরাস্তা মাওনা রোডে মারামারি হচ্ছে- এমন খবরে আল আমিন সংবাদ সংগ্রহের জন্য ঘটনাস্থলে যান। সেখানে দু-পক্ষের মারামারির ভিডিও ধারন করতে থাকেন। এসময় অভিযুক্তরা তাকে বেধরক মারধর করে ক্যামেরা ছিনিয়ে নেয়। একপর্যায়ে তারা ধারালো দা দিয়ে আল আমিনকে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ দিলে তিনি মাটিতে পড়ে যান। পরে উঠে দাঁড়ানোর পর আবারও মাথায় কোপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে অচেতন হয়ে পড়েন। এসময় তার মোবাইল ফোন নিয়ে যায় অভিযুক্তরা।
পরে আশেপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তাঁর  মাথায় ৮ টি ও কানে ২০ টি সেলাই দেয়া হয়।

2 responses to “শ্রীপুরে সাংবাদিকের ওপর হামলার আসামি গ্রেপ্তার”

  1. Admiring the hard work you put into your blog and detailed information you provide.
    It’s great to come across a blog every once in a while that isn’t the same out of date rehashed material.
    Fantastic read! I’ve bookmarked your site and I’m adding your
    RSS feeds to my Google account.

  2. Pretty nice post. I just stumbled upon your weblog and wished to say that I’ve truly enjoyed surfing
    around your blog posts. After all I’ll be subscribing to your rss feed and I hope
    you write again very soon!

Leave a Reply

Your email address will not be published.

x