ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শ্রীপুরে রোগীর বাড়িতে অক্সিজেন পৌঁছে দিচ্ছে সেচ্ছাসেবী সংগঠন, উপহার পেলো ৬ টি সিলিন্ডার
আরিফ প্রধান, গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে করোনা আক্রান্ত রোগীদের মাঝে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌঁছে দিতে ৩ টি সেচ্ছাসেবক সংগঠনকে ৬ অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন বে-লিজিং ইনভেস্টমেন্ট লিমিটেড নামক একটি প্রতিষ্ঠান।

শনিবার দুপুরে শ্রীপুর প্রেসক্লাবে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম ও প্রতিষ্ঠানটির মাওনা শাখার সহকারী ভাইস চেয়ারম্যান জাবেদ মিয়া আনুষ্ঠানিক ভাবে শ্রীপুরের স্পেশাল রেসপন্স টিম (এস.আর.টি) কে ৩ টি, শীতলকে দুটি ও প্রশ্বাসকে ১ টি অক্সিজেন সিলিন্ডার উপহার হিসেবে তুলে দেন। এসময় বিপুল পরিমাণ মাস্ক ও হ্যান্ডগ্লাভস ও উপহার দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন, করোনা মহামারীর এ সময়ে সেচ্ছাসেবক সংগঠন গুলো জীবনের ঝুঁকি নিয়ে মানুষের বাড়িতে বাড়িতে অক্সিজেন সিলিন্ডার ও বিভিন্ন সামগ্রী পৌঁছে দিয়ে খুবই মহৎ কাজ করছে। তাদের কাজের প্রশংসা করে ও বে- লিজিং লিমিটেডকে ধন্যবাদ জানিয়ে  সংগঠনগুলোকে সহযোগিতা করার আশ্বাস এবং সমাজের বিত্তবানদেরকে সেবামূলক কাজে অংশীদার হয়ে অসহায়দের পাশে থাকার অনুরোধ জানান তিনি।

এসময় শ্রীপুরের সিনিয়র সাংবাদিক এম এ মতিন, আবু বক্কর আকন্দ সোহেল, প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, (এস. আর. টি)শ্রীপুরের সমন্বয়কারী তুহিন আহমেদ, সদস্য জুবায়ের আহমেদ, শীতল’র শ্রীপুরের প্রধান এড. এহসানুল হাকীম, প্রশ্বাসের আবুল কালাম আজাদ’সহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য : করোনার এ মহামারীতে এস. আর.টি সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে বাড়িতে গিয়ে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করে সেবা দিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published.

x