ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
‘সাধারণ মানুষের চেয়ে নিজেকে ভিন্ন মনে করিনা’
Reporter Name

তবে ফিল্ম ক্যারিয়ারে তার এই সাফল্যের পেছনের স্বজনপ্রীতির কোন হাত ছিল না। অন্য যে কোনো সাধারণ তরুণদের মতই ফিল্ম ক্যারিয়ার গড়তে অনেক স্ট্রাগল করতে হয়েছিল ‘আন্ধাধুন’ এর এই অভিনেতাকে।

সম্প্রতি সে বিষয়েই এক সাক্ষাতকারে আয়ুষ্মান জানিয়েছেন, ফিল্ম ক্যারিয়ারে অন্যদের তুলনায় আমার স্ট্রাগল আলাদা নয়। তাদের মতোই আমার ক্যারিয়ারেও উত্থান-পতন রয়েছে। আমি কখনোই নিজেকে একজন সাধারণ মানুষের চেয়ে ভিন্ন মনে করিনা। আমি ক্যারিয়ারের প্রতিটি যাত্রায় কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের মধ্য দিয়ে নিজের আলাদা নাম তৈরী করার প্রচেষ্টায় থেকেছি।

এছাড়াও তিনি আরো জানিয়েছেন, তিনি যতবারই পর্দায় আসবেন নতুন একজন আয়ুষ্মানকে দর্শকদের সামনে নিয়ে আসার চেষ্টা করবেন। তিনি বিশ্বাস করেন তার প্রত্যকটি দর্শকই তাকে নতুনভাবে পর্দায় দেখতে পছন্দ করেন এবং এ কাজে তিনি নিজেও অত্যন্ত আনন্দিত যে, দর্শকদের বিনোদিত করতে পারছেন।

সাক্ষাৎকারের এক পর্যায়ে তিনি জানান, আমি বর্তমানে ইন্ডাস্ট্রির খুবই উত্তেজনাপূর্ণ একটি পর্যায়ে রয়েছি যেখান থেকে আমি আমার অভিনীত সেরা সিনেমাটি দর্শকদের উপহার দিতে চাই। নিউজ সোর্সঃ ‘সাধারণ মানুষের চেয়ে নিজেকে ভিন্ন মনে করিনা’

Leave a Reply

Your email address will not be published.

x