ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
রাঙ্গাবালীতে গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী আটক; পালাতক ১
Reporter Name

রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে ৩০ গ্রাম গাঁজা সহ পরিতশ সিকদার (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের পুলিশ, এসময় তার সহযোগী শ্রী কৃষ্ণ মন্ডল (২৮) নামের একজন পালিয়ে যায়, পুলিশ সুত্রে জানা যায় উক্ত মাদক ব্যবসায়ীরা ভোলা থেকে গাজা নিয়ে চরমোন্তাজ আসলে  গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের সর্গীয় জগদিস সিকদারের ছেলে পরিতশ সিকদার।  পরিতশ সিকদার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গতকাল রোজ রবিবার গভির রাতে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম এর নেতৃত্বে ও চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের এ এস আই মোঃ আসলাম ব্যাপারীর তও্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড, হিন্দু গ্রাম এর বৌবাজার এলাকা থেকে আটক করা হয় পরিতশকে, তার সাথে থকা মাদক ব্যাবসায়ী শ্রী কৃষ্ণ মন্ডল পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায় ।

এ বিষয়ে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা কালে গ্রেফতার হওয়া আসামী পরিতোষ মন্ডল কে হিন্দু গ্রাম বৌবাজার কাচা রাস্তার ঢালথেকে ৩০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়, তার সাথে থাকা শ্রীকৃষ্ণ মন্ডল দৌড়ে পালিয়ে যায় । আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x