ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
মাদারীপুরে পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
Reporter Name
মান্দার বড়পই গ্রামে জমির জের ধরে প্রতিপক্ষের হামলার আহত ১, আটক ২

রকিবুজ্জামান ,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈর হতে ১০০ পিস ইয়াবাসহ শাওন বেপারী(২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-০৮ মাদাীপুরের একটি দল ।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায়, মাদারীপুর জেলার রাজৈর থানাধীন সুতারকান্দি বাজিতপুর সাকিনস্থ জনৈক ওহাব ফকির এর বাগানভিটার সামনে পাঁকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে সোমবার বিকালে মাদারীপুর জেলার রাজৈর থানাধীন সুতারকান্দি বাজিতপুর সাকিনস্থ জনৈক ওহাব ফকির এর বাগানভিটার সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শাওন বেপারী কে ১০০ পিস ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মাদারীপুর জেলার রাজৈর থানা এলাকার কোদালিয়া বাজিতপুর গ্রামের সাইফুদ্দিন বেপারীর ছেলে। এসময় গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ইয়াবা-১০০ পিস, মোবাইল-০১টি, সীমকার্ড-০২টি এবং মাদক বিক্রিত নগদ-১০০০/-টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য মালামালসহ মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ বলেন, এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x