ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ও ৯ জুয়াড়ি গ্রেফতার
Reporter Name

নাহিদ আখতার (জয়পুরহাট): জয়পুরহাটে পৃথক পৃথক অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী ও ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের  কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এস, এম, ফজলুল হক জানান- গোপন সংবাদের ভিত্তিতে আজ(রবিবার)এক বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাট জেলার সদর থানাধীন সবুজ নগর এলাকার সিটি কারিগরী কলেজ মাঠ ও ইশ্বরপুর গ্রামের শ্রী সুমন্ত চন্দ্র দেবনাথ এর বাড়ী থেকে জুয়া খেলার  নগদ তিন হাজার তিনশত বিয়াল্লিশ  টাকাসহ জুয়া খেলারত অবস্থায় ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে র‌্যাবের আরও একটি অভিযানে জয়পুরহাট সদর থানাধীন ভাতকোটা এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ জেলার সুন্দরপুর গ্রামের মৃত সালেকুল সর্দ্দারের ছেলে মাদক ব্যবসায়ী আব্দুল জব্বার (৪৫) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প সূত্রে আরোজানা গেছে-প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত মাদক ব্যবসায়ী নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারী ও মাদকসেবীদের নিকট সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় প্রকাশ্য জুয়া আইন-১৯৬৭ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x