ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
বনানী কবরস্থানে চির নিদ্রায় নায়ক ওয়াসিম,আজিমপুর কবরস্থানে মহসিন
Reporter Name

বনানী কবরস্থানে মেয়ে বুশরার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন বাংলা চলচ্চিত্রের তারকা অভিনেতা ওয়াসিম

রবিবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে প্রথম জানাজা ও বনানী মসজিদে দ্বিতীয় জানাজার পর বেলা তিনটায় বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

অন্যদিকে ছোটপর্দার আরেক গুণী অভিনেতা মহসিনকে এদিন দাফন করা হয়েছে আজিমপুর কবরস্থানে। এরআগে দুপুর ২টা ৪০ মিনিটে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

বেশকিছু দিন ধরেই নায়ক ওয়াসিম অসুস্থ ছিলেন। ঠিকমতো হাঁটতেও পারছিলেন না। ব্রেনে ছিলো জটিলতা। কয়েক দফায় হাসপাতালেও নেয়া হয়। শনিবার রাতে তার অবস্থা বেশি খারাপ হলে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হলো না। শনিবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অন্যদিকে অভিনেতা মহসিন অসুস্থ হয়ে গত ৫ এপ্রিল ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে নমুনা পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। ১০ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। টানা সাত দিন তিনি আইসিইউতেই ছিলেন। ১৩ দিন করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে রবিবার সকাল ৯টা ৩০ মিনিটে তিনি মারা যান।

FB.AppEvents.logPageView();

};

(function(d, s, id){ var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) {return;} js = d.createElement(s); js.id = id; js.src = "https://connect.facebook.net/en_US/sdk.js"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk'));
নিউজ সোর্সঃ বনানী কবরস্থানে চির ঘুমে নায়ক ওয়াসিম, আজিমপুরে মহসিন

Leave a Reply

Your email address will not be published.

x