ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
কেমন আছেন ব্যাংককে চিকিৎসাধীন বেজবাবা সুমন
Reporter Name

দীর্ঘদিন ধরেই ক্যানসারের বিরুদ্ধে লড়াই করছেন দেশের জনপ্রিয় ব্যান্ড দল ‘অর্থহীন’ এর ভোকাল ও বেজবাবা খ্যাত সাইদুস সালেহীন খালেদ সুমন। উন্নত চিকিৎসা নিতে ১০ মার্চ ব্যাংককে যান এই শিল্পী। ১৮ মার্চের পর তার শারীরিক অবস্থার কোনো খবর পাওয়া যাচ্ছিলো না। গুঞ্জন ছিলো, তার অবস্থা গুরুতর।

অবশেষে নিজের সর্বশেষ শারীরিক অবস্থার খবর জানালেন সুমন। বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমন জানালেন, ‘আমার অবস্থা চলছে কোনরকম। সারাদিন হোটেলে বসে সাইবারপাঙ্ক খেলি আর তিন দিন পর পর হসপিটাল যাই থেরাপি করতে।’

আগামি মাসে ব্যাংকক ছেড়ে দেশে চলে আসবেন বলেও জানান সুমন। এ বিষয়ে তিনি বলেন, নেক্সট মাসে ঢাকা চলে আসবো ইনশাআল্লাহ। কয়েকটা সার্জারি করাতে হবে। স্পাইনের অবস্থা খুব একটা ভালো না। সম্ভবত ঈদের পর জার্মানি তে গিয়ে করাবো।

গুজবে খবর নিয়ে এই শিল্পী বলেন, যারা বলে বেড়াচ্ছে আমি মৃত্যুর দিন গুনছি তাদের কথা সিরিয়াসলি নিবেন না। একটু আগেও চেক করলাম, আমি যথেষ্ট পরিমাণে ‘জীবিত’ আছি। যাইহোক, সবাই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।

ক্যানসারের পাশাপাশি প্রায় তিন বছর ধরে স্পাইনাল কর্ডের জটিলতায় ভুগছেন সুমন। অস্ত্রোপচার করতে আগেই জার্মানি যাওয়ার কথা থাকলেও মহামারী করোনার কারণে সেটা সম্ভব হয়নি।

২০১৮ সালে ব্যাংককে ক্যানসারের চিকিৎসা নিতে গিয়ে এক সড়ক দুর্ঘটনায় সুমনের মেরুদণ্ড মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। তারপর থেকেই স্পাইনাল কর্ডের জটিলতায় ভুগছেন।

Leave a Reply

Your email address will not be published.

x