ঢাকা, মঙ্গলবার ১৭ মে ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন
ময়মনসিংহে পার্কে হাঁটতে গিয়ে সাবেক ক্রিকেটারের মৃত্যু।
তাপস কর,ময়মনসিংহ
ময়মনসিংহ শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে মারা গেছেন সাবেক এক ক্রিকেটার। নিহত ক্রিকেটারের নাম আল আমিন ইবনে আব্দুল্লাহ। শনিবার বিকেলে পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।
ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে পড়ে যান আল আমিন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যায়। এর কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়। রবিবার সকালে ময়মনসিংহ জিলা স্কুল প্রাঙ্গণে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।
পরে তাকে তার গ্রামের বাড়ি গৌরীপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার আল আমিন ময়মনসিংহে বসবাস করতেন। তিনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্রাদার্স ইউনিয়ন, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, সিটি ক্লাব ও জিএমসিসিসহ অন্যান্য ক্লাবের নিয়মিত খেলোয়াড় ছিলেন।বিশ্ববিদ্যালয় জীবনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x